সর্বশেষ

» তিন শতাধিক পরিবারের মধ্যে খাবার ও বিশুদ্ধ পানি বিতরণ করলেন আসাদ উদ্দিন

প্রকাশিত: ১৮. মে. ২০২২ | বুধবার

চেম্বার ডেস্ক:: সিলেট নগরীতে বন্যা কবলিত তিন শতাধিক পরিবারকে ব্যক্তিগত উদ্যোগে শুকনা খাবার, ফল, মোমবাতি ও বিশুদ্ধ পানি দিয়েছেন সিলেট মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি ও সাবেক সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ।

আজ বুধবার ( ১৮ মে) বিকালে নগরীর তেররতন, মাছিমপুর ও আশপাশ এলাকায় কয়েকটি আশ্রয়কেন্দ্রে বন্যার্তদের পাশে গিয়ে তাদের খোঁজখবর নেন এবং তাদের মধ্যে খাবার, মোমবাতি ও বিশুদ্ধ পানি বিতরণ করেন।

এ সময় আসাদ উদ্দিন আহমদ বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা জনগনকে ভালোবাসেন বলেই মন্ত্রীদের এবং নেতাকর্মীদের দুর্গত মানুষের কাছে পাঠিয়েছেন। সবাই মিলে এক সাথে এই দুর্যোগ মোকাবেলা করতে হবে। প্রধানমন্ত্রী সবসময় আপনাদের খবর রাখছেন। খাদ্য এবং ওষুধের জন্য কাউকে চিন্তা করতে হবেনা।

তিনি বলেন, ইতোমধ্যে পররাষ্ট্রমন্ত্রী ও সিলেট-১ আসনের সংসদ সদস্য ড. একে আব্দুল মোমেন, দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ডা. মো. এনামুর রহমান সিলেটে এসে বন্যায় ক্ষতিগ্রস্তদের খোঁজখবর নিয়েছেন এবং পর্যাপ্ত পরিমাণ ত্রাণ ও অন্যান্য সহায়তার ব্যবস্থা করেছেন। সরকারের সাথে আমরাও ব্যক্তিগতভাবে যার যার সাধ্যমত বন্যার্তদের পাশে দাঁড়ানোর চেষ্টা করছি। ইনশাআল্লাহ সকলে মিলে আমরা এই দুর্যোগ কাটিয়ে উঠতে পারব।

এসময় আসাদ উদ্দিনের সাথে সিলেট সিটি কর্পোরেশনের ২৩নং ওয়ার্ড কাউন্সিলর মোস্তাক আহমদ, সিলেট মহানগর ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক আব্দুল আলীম তুষার, বাংলাদেশ ছাত্রলীগের সাবেক কেন্দ্রীয় সদস্য শাহ আলম শাওন, ছাত্রলীগের বর্তমান কেন্দ্রীয় কমিটির সদস্য হুসাইন মোহাম্মদ সাগর, তাঁতী লীগের কেন্দ্রীয় সদস্য কালাম আহমদ, মহানগর তাঁতী লীগের সহ সভাপতি তরিকুল ইসলাম মুবিন, যুগ্ম সাধারণ সম্পাদক হাবিবুর রহমান খোকন, ওয়ার্ড আওয়ামী লীগ নেতা শাহেদ, শেখর, খায়ের মাস্টার, সালাম, ফটিজ মিয়া, যুবলীগ নেতা নাহিদ রহমান সাব্বির, ছাত্রলীগ নেতা আব্দুল্লাহ আল মাসুদ, হাবিবুর রহমান পাভেল, মুশফিক রুমু, রুবেল আহমদ সোহাগ, সিলেট ওসমানী মেডিকেল কলেজ ছাত্রলীগের সভাপতি ডা. সাইফুল ইসলাম, ছাত্রলীগ নেতা সবুর আহমদ দিপু, ফাহিম রশীদ চৌধুরী, ফাহিম আহমদ হামিম, মনিরুল হক সাকিব, হামিম আহমদ, তারেক আহমদ তপু, আব্দুল আজিজ জনিসহ আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগ নেতৃবৃন্দসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

[hupso]

সর্বশেষ