সর্বশেষ

» কাল থেকে কানাইঘাটে শুরু হচ্ছে বঙ্গবন্ধু আন্তঃইউপি অনুর্ধ্ব-১৭ ফুটবল টুর্নামেন্ট

প্রকাশিত: ০৯. মে. ২০২২ | সোমবার

কানাইঘাট প্রতিনিধি:  জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট (অনুর্ধ্ব-১৭) এর কানাইঘাট উপজেলা পর্যায়ের আন্তঃইউনিয়ন টুর্নামেন্ট আগামীকাল মঙ্গলবার থেকে শুরু হচ্ছে। ইতিমধ্যে টুর্নামেন্টকে সফল ও উৎসবমুখর ভাবে সম্পন্ন করার জন্য উপজেলা প্রশাসনের পক্ষ থেকে সব ধরনের প্রস্তুতি গ্রহণ করা হয়েছে। টুর্নামেন্টের ভেন্যু কানাইঘাট সরকারি উচ্চ বিদ্যালয় মাঠকে সাজানো হয়েছে।
ক্রীড়া পরিদপ্তর, যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সার্বিক সহযোগিতায় আযোজিত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট (অনুর্ধ্ব-১৭) বালক ২০২২ এর টুর্নামেন্ট সফল ভাবে সম্পন্ন করতে ইতিমধ্যে বিভিন্ন উপ-কমিটি গঠন করা হয়েছে।
আজ সোমবার দুপুর ১টায় টুর্নামেন্টের আয়োজনকে সামনে রেখে এক সভা অনুষ্ঠিত হয়। সভায় উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল মুমিন চৌধুরী, নির্বাহী কর্মকর্তা সুমন্ত ব্যানার্জি সহ উপজেলা ক্রীড়া সংস্থার নেতৃবৃন্দ ও টুর্নামেন্ট প্রস্তুতি কমিটির সদস্য এবং গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।
উপজেলা প্রশাসনের আয়োজনে আগামীকাল মঙ্গলবার বিকেল ৩টায় টুর্নামেন্টের ১ম রাউন্ডের উদ্বোধনী খেলায় কানাইঘাট পৌরসভা বনাম ১নং লক্ষীপ্রসাদ পূর্ব ইউপি ফুটবল দল অংশগ্রহণ করবে। আগামী বুধবার সকাল ১০টায় ৭নং দক্ষিণ বাণীগ্রাম ইউপি বনাম ৮নং ঝিঙ্গাবাড়ী ইউপি, বিকেল ৩টায় ৫নং বড়চতুল ইউপি বনাম ৯নং রাজাগঞ্জ ইউপি ফুটবল দল, আগামী বৃহস্পতিবার সকাল ১০টায় ২নং লক্ষীপ্রসাদ পশ্চিম ইউপি বনাম ৪নং সাতবাঁক ইউপি ফুটবল দল, বিকেল ৩টায় ৩নং দিঘীরপাড় পূর্ব ইউপি বনাম ৬নং সদর ইউপি ফুটবল দল পরস্পরের মোকাবেলা করবে।
সবাইকে টুর্নামেন্ট উপভোগ করার জন্য উপজেলা নির্বাহী কর্মকর্তা সুমন্ত ব্যানার্জি আহ্বান জানিয়েছেন।

[hupso]

সর্বশেষ