সর্বশেষ

» স্ত্রী ও ২ মেয়েকে হত্যার ঘটনায় মামলা, গ্রেপ্তার স্বামী

প্রকাশিত: ০৮. মে. ২০২২ | রবিবার

চেম্বার ডেস্ক::মানিকগঞ্জে লাভলী আক্তার ও তার দুই মেয়েকে হত্যার ঘটনায় ঘিওর থানায় মামলা হয়েছে। এ ঘটনায় যুক্ত থাকার অভিযোগে নিহতের স্বামী দন্ত চিকিৎসক আসাদুজ্জামান রুবেলকে (৪০) গ্রেপ্তার করেছে পুলিশ।

 

রোববার (৮ মে) দুপুর ১ টার দিকে ঘিওর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.রিয়াজ উদ্দিন আহম্মেদ বিপ্লব এ তথ্য নিশ্চিত করেছেন।

গ্রেপ্তার আসাদুজ্জামান রুবেল ঘিওর উপজেলার বালিয়াখোড়া ইউনিয়নের আঙ্গারপাড়া গ্রামের আব্দুল বারেকের ছেলে।

নিহতরা হলেন লাভলী আক্তার(৩৫), তার বড় মেয়ে ছোঁয়া আক্তার (১৬) এবং ছোট মেয়ে কথা আক্তার (১২)।

 

স্থানীয় ও পারিবারিক সূত্রে জানা গেছে, ১৭ থেকে ১৮ বছর আগে আসাদুজ্জামান রুবেল ও সাইজুদ্দিনের মেয়ে লাভলী আক্তার ভালোবেসে বিয়ে করেন। বিয়ের পর থেকেই আসাদুজ্জামান রুবেল স্ত্রী ও মেয়েদেরকে নিযে শ্বশুড়বাড়িতে থাকতেন।  প্যারেডিকেল কোর্স শেষে দন্ত চিকিৎসা করতেন আসাদুজাম্মান রুবেল। কিছুদিন আগে ভুল চিকিৎসার কারণে তাকে ১ লাখ ৫০ হাজার টাকা জরিমানা হয়।  এর মধ্যে ২০ হাজার টাকা পরিশোধ করছিলেন তিনি।  রোববার জরিমানার বাকি টাকা দেয়ার কথা ছিল তার।

ওসি মো. রিয়াজ উদ্দিন আহমেদ বিপ্লব বলেন, ‘স্ত্রী ও দুই মেয়েকে হত্যার ঘটনায় আসাদুজ্জামান রুবেলকে গ্রেপ্তার করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তিনি হত্যার কথা স্বীকার করেছে।’

তিনি আরো বলেন, ‘ঋণগ্রস্ত থাকায় অভিযুক্ত ব্যক্তি হতাশাগ্রস্ত থেকে এমন ঘটনা ঘটিয়েছেন। এ ঘটনায় নিহত লাভলী আক্তারের বাবা সাইজউদ্দিন বাদী হয়ে থানা একটি হত্যা মামলা দায়ের করেছেন।’

[hupso]

সর্বশেষ

আর্কাইভ

May 2022
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031