সর্বশেষ

» কানাইঘাটে ৫০৬ পিস ইয়াবাসহ দুই কারবারি গ্রেফতার

প্রকাশিত: ০৭. মে. ২০২২ | শনিবার

কানাইঘাট প্রতিনিধি:: সিলেটের কানাইঘাট থানা পুলিশের মাদক বিরোধী অভিযানে ৫০৬ পিস ইয়াবাসহ ২ জনকে গ্রেফতার করা হয়েছে।

পুলিশ সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ জানতে পারে কানাইঘাট উত্তর বাজারের ডালাইচর পুলের পাশে অবস্থিত আইয়ুব আলী মার্কেটের একটি ফার্নিচারের দোকানে ইয়াবা বিক্রি ও সেবন করা হচ্ছে। এমন সংবাদের ভিত্তিতে রাত ৮টার দিকে সেখানে অভিযান চালায় পুলিশ।

এ সময় ডালাইচর গ্রামের মৃত এবাদুর রহমানের পুত্র আলকাছ উদ্দিন মুন্নার (২২) ফার্নিচারের একটি দোকান ঘর থেকে ইয়াবা ক্রয়-বিক্রয়কালে পৌরসভার দুর্লভপুর গ্রামের সিরাজ উদ্দিনের পুত্র পারভেজ মোশাররফ (২০) ও বড়চতুল ইউপির মালিগ্রামের শফিকুল হকের পুত্র আশরাফ সিদ্দিকী রোমানকে (১৯) গ্রেফতার করে।

এ সময় গ্রেফতারকৃত মোশাররফের মানিব্যাগ ও আলকাছ উদ্দিন মুন্নার দোকান থেকে মোট ৫০৬ পিস ইয়াবাসহ ইয়াবা সেবনের পেপারস্ সরঞ্জাম উদ্ধার করে পুলিশ। অভিযানের সময় পুলিশের উপর চড়াও হয়ে ইয়াবা বিক্রেতা ফার্নিচার দোকানের স্বত্ত¡াধিকারী আলকাছ উদ্দিন মুন্না পালিয়ে গেলেও অপর দু’জনকে গ্রেফতার করতে সক্ষম হয় পুলিশ বলে থানার ওসি (তদন্ত) দিলীপ চন্দ্র নাথ জানান। গ্রেফতারকৃত দু’জনসহ পলাতক মুন্না ইয়াবা বিক্রেতা ও সেবনকারী বলে জানিয়েছে পুলিশ।

এ ঘটনায় গ্রেফতারকৃত পারভেজ মোশাররফ ও আশরাফ সিদ্দিকী রোমান ও পলাতক আলকাছ উদ্দিন মুন্নাকে আসামী করে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করেছে পুলিশ (মামলা নং- ৩/৭/৫/২০২২)। ধৃতদের শনিবার আদালতে সোপর্দ করেছে পুলিশ।

অভিযানে নেতৃত্ব দেন থানার এসআই মোক্তার আলী, এএসআই বিকাশ চন্দ্র দাস, পুলিশ কনস্টেবল সাজেদুল করিম, নজরুল ইসলাম, সুমন মিয়া।

স্থানীয়রা জানিয়েছেন, দীর্ঘদিন থেকে এখানে ইয়াবা ক্রয়-বিক্রয় ও সেবন করা হতো। পুলিশের অভিযানকে তারা সাধুবাদ জানিয়েছেন। এদিকে কানাইঘাট পৌর শহরের বিভিন্ন এলাকাসহ উপজেলার বিভিন্ন স্থানে বিশেষ করে ইয়াবার মারাত্মক আগ্রাসন বেড়ে যাওয়ায় অভিভাবকরা শংকিত হয়ে পড়েছেন। স্কুল-কলেজ পড়–য়া থেকে শুরু করে তরুণ ও যুব সমাজ ইয়াবায় আসক্ত হয়ে পড়ছেন। কানাইঘাটের সীমান্তবর্তী বিভিন্ন এলাকা দিয়ে ভারত ও মিয়ানমারে তৈরি ইয়াবার চালান আসে বলে বিভিন্ন সূত্রে জানা গেছে।

[hupso]

সর্বশেষ

আর্কাইভ

May 2022
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031