সর্বশেষ

» নিউজচেম্বারের প্রধান সম্পাদক ইকবাল আহমদ চৌধুরীর ঈদ শুভেচ্ছা

প্রকাশিত: ০১. মে. ২০২২ | রবিবার

চেম্বার প্রতিবেদক:: 

পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে শুভেচ্ছা জানিয়েছেন অনলাইন নিউজ পোর্টাল নিউজচেম্বারটুয়েন্টিফোরডটকম এর প্রধান সম্পাদক, ইংল্যান্ড প্রবাসী ইকবাল আহমদ চৌধুরী। এক শুভেচ্ছা বার্তায় তিনি বলেন, সুদীর্ঘ এক মাস সিয়াম সাধনার পর আমাদের মাঝে আনন্দের বারতা নিয়ে হাজির হয়েছে পবিত্র ঈদুল ফিতর। দেশ এবং প্রবাসে অবস্থানরত সকল অন্তঃপ্রাণ ভাই বোনদের জানাই আন্তরিক শুভেচ্ছা ও ঈদ মোবারক।

রমজান মাস আমাদের অনেক গুলো শিক্ষা দিয়ে গেছে। সহমর্মিতা, পরিশুদ্ধতা, সঠিক উপায়ে ধর্ম চর্চা, সামাজিক ও পারিবারিক জীবনে পরিমিতিবোধ, আত্মীয় ও প্রতিবেশীর হক, অভাবগ্রস্থ মানুষের জন্য সহায়তা- এসব মানবীয় গুণাবলী এই মাসে বিশেষ চর্চা করা হয়।

আমাদের উচিত ব্যক্তিজীবনে সারা বছর এ ধরণের মহৎ গুণাবলীর চর্চা অব্যাহত রাখা। পরিবার, আত্মীয় স্বজন ও সামাজিক ভাবে একে অন্যের সাথে হৃদ্যতার বন্ধন আরো মজবুত করা।

গত দুই বছর করোনা মহামারীর কারণে আমরা প্রাণ খুলে কোনো কিছু উদযাপন করতে পারিনি। আল্লাহর একান্ত অনুগ্রহে বিপদজনক মহামারী এখন নিয়ন্ত্রণের মধ্যে আছে। বিশ্বব্যাপী প্রায় কোটি মানুষের নির্মম অন্তর্ধান আমাদের গভীরভাবে আহত করে। অতিমারী কাটিয়ে আমরা এখনো সুস্থ ও বেঁচে আছি এজন্য মহান রবের অযুত শুকরিয়া আদায় করি- আলহামদুলিল্লাহ।

ঈদ আমাদের সবার জীবনে অনাবিল আনন্দ বয়ে নিয়ে আসুক। দুঃখ, বিপদ আর হতাশার সকল গ্লানি ঝরে গিয়ে মায়া, মমতা আর গভীর আন্তরিকতায় ভরে উঠুক আমাদের জীবন। পবিত্র ঈদুল ফিতরে এই আমাদের একান্ত প্রার্থনা।

আল্লাহ রাব্বুল আ’লামিন আমাদের সকলের হেফাজত করুন।

[hupso]

সর্বশেষ