সর্বশেষ

» কানাইঘাটে ন্যাশনাল লাইফ ইন্স্যুরেন্সের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

প্রকাশিত: ২৪. এপ্রিল. ২০২২ | রবিবার

কানাইঘাট প্রতিনিধি::ন্যাশনাল লাইফ ইন্স্যুরেন্স কোম্পানীর ৩৮তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন উপলক্ষ্যে কানাইঘাট বাজারস্থ কোম্পানীর জোনাল অফিসের উদ্যোগে এক উন্নয়ন সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠান গতকাল রবিবার বিকেলে জোনাল অফিস প্রাঙ্গনে অনুষ্ঠিত হয়েছে।

ন্যাশনাল লাইফ ইন্স্যুরেন্স কোম্পানীর কানাইঘাট জোনাল অফিসের ইনচার্জ আব্দুল হাইর সভাপতিত্বে ও বীমা কর্মকর্তা সোহেল আহমদের পরিচালনায় প্রতিষ্ঠা বার্ষিকী ও ইফতার মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কানাইঘাট পৌর মেয়র লুৎফুর রহমান। বিশেষ অতিথি ছিলেন, কোম্পানীর সহকারি ভাইস প্রেসিডেন্ট ও এরিয়া প্রধান নির্মলেন্দু বাড়ৈ, বিশিষ্ট চিকিৎসক ডাঃ মুফাজ্জিল হোসেন, উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি ফারুক আহমদ, রফিক আহমদ, কানাইঘাট প্রেসক্লাবের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন, কানাইঘাট বাজার বণিক সমিতির সাধারণ সম্পাদক আব্দুল হেকিম শামীম, কোষাধ্যক্ষ নজির উদ্দিন প্রধান, পৌর কাউন্সিলর শাহাব উদ্দিন সহ বিভিন্ন ব্যাংকের কর্মকর্তা, গণ্যমান্য ব্যক্তিবর্গ, কোম্পানীর কানাইঘাট জোনাল অফিসের কর্মকর্তা, মাঠকর্মী, গণমাধ্যমকর্মী, জনপ্রতিনিধি ও কোম্পানীর বিপুল সংখ্যক গ্রাহকবৃন্দ ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন।

কোম্পানীর প্রতিষ্টা বাষির্কী ও ইফতার মাহফিল অনুষ্ঠানে বক্তারা বলেন, বাংলাদেশের বীমা জগতের মধ্যে ন্যাশনাল লাইফ ইন্স্যুরেন্স কোম্পানী লিমিটেড তাদের নানামুখী কর্মকান্ডের মাধ্যমে গ্রাহকদের আস্থাভাজন করতে সক্ষম হয়েছেন। সময়মতো বীমার পলিসি প্রধান, মরনোত্তর বীমা দাবীর চেক দ্রুত হস্তান্তর এবং গ্রাহকদের সর্বাধিক বোনাস প্রদান করে যাচ্ছে কোম্পানীটি। এছাড়া দেশের অর্থনৈতিক উন্নয়ন, দারিদ্র বিমোচনে কোম্পানীটি আর্থসামাজিক উন্নয়নে অবদান রেখে যাচ্ছে। দেশকে স্বনির্ভর করতে বীমা কর্মীদের আরো নিষ্ঠার সাথে কাজ করার জন্য বক্তারা আহ্বান জানান।

[hupso]

সর্বশেষ