সর্বশেষ

» গোয়াইনঘাট নন্দীরগাও ইউনিয়ন বিএনপির ইফতার বিতরণ

প্রকাশিত: ২৪. এপ্রিল. ২০২২ | রবিবার

সিলেট জেলা বিএনপির সাবেক সহ-সভাপতি ও গোয়াইনঘাট উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল হাকিম চৌধুরী বলেছেন, তিন বারের সাবেক সফল প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া ক্ষমতাসীন ফ্যাসিস্ট সরকারের রাজনৈতিক প্রতিহিংসার শিকারে গৃহবন্দী রয়েছে। জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে সরকার বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশনায়ক তারেক রহমানে দেশে প্রত্যাবর্তন করতে বাঁধা প্রদান করছে। সকল ষড়যন্ত্র নস্যাৎ করে গণতন্ত্র পুনরুদ্ধার আন্দোলনে সবাইকে শামিল হতে হবে। পাশাপাশি পবিত্র মাহে রমজানে গণতন্ত্রের মা বেগম খালেদা জিয়ার সুস্থতা ও মুক্তি কামনায় মহান আল্লাহর দরবারে প্রার্থনা করতে হবে।
তিনি রোববার বেগম খালেদা জিয়ার সুস্থতা ও মুক্তি কামনায় উপজেলা বিএনপির উদ্যোগে ধারাবাহিক ইফতার বিতরণ কর্মসূচীর অংশ হিসেবে উপজেলার ৭নং নন্দীরগাও ইউনিয়ন বিএনপির পক্ষ থেকে অসহায় ও পথচারীদের মাঝে ইফতার বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন। উপজেলা বিএনপির পক্ষ থেকে ধারবাহিকভাবে বিভিন্ন ইউনিয়ন ও এলাকায় ইফতার বিতরণ কার্যক্রম চলছে। এর ধারাবাহিকতায় রোববারও ইফতার বিতরণ করা হয়।
এসময় উপস্থিত ছিলেন, গোয়াইনঘাট উপজেলা বিএনপির সভাপতি মাহবুব আলম, সাধারন সম্পাদক মোঃ জসিম উদ্দিন, সাংগঠনিক সম্পাদক জয়নাল আবেদীন, এডভোকেট শাহজাহান সিদ্দিকী, উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক খালেদ আহমদ, বিএনপি নেতা নুর আহমদ, এডভোকেট লিয়াকত আলী, যুবদলের যুগ্ম আহবায়ক জাহিদ খান, বিএনপি নেতা ফরিদ আহমেদ, ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক ইব্রাহিম আলী, যুগ্ম সম্পাদক শাহিনুর রহমান রাজন, সাংগঠনিক সম্পাদক জিয়াউল হক জিয়া, উপজেলা যুবদলের সদস্য খলিল আহমদ, বিএনপি নেতা ইলিয়াস আলী, যুবদল নেতা বদরুল আলম, আব্দুল হালিম রিফাত ও ছাত্রদল নেতা গিয়াস রানা প্রমূখ। বিজ্ঞপ্তি

[hupso]

সর্বশেষ