সর্বশেষ

» গোয়াইনঘাটে বিএনপির ইফতার বিতরণ

প্রকাশিত: ২৩. এপ্রিল. ২০২২ | শনিবার

সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার সুস্থতা ও মুক্তি কামনায় গোয়াইনঘাটে বিএনপির উদ্যোগে ইফতার বিতরণ করা হয়েছে। শনিবার বিকেলে উপজেলা বিএনপি আয়োজিত ইফতার বিতরণ অনুষ্ঠানে বিএনপির ভারপ্রাপ্ত তারেক রহমানের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করা হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গোয়াইনঘাট উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও সিলেট জেলা বিএনপির সাবেক সহ সভাপতি আবদুল হাকিম চৌধুরী।

ইফতার বিতরণ অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সিলেট জেলা বিএনপির সাবেক সহ সভাপতি লুৎফুল হক খোকন, গোয়াইনঘাট উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মোঃ জসিম উদ্দিন, সহ-সভাপতি আব্দুল মালিক, যুগ্ম সম্পাদক মাহবুব আহমেদ, সাংগঠনিক সম্পাদক জয়নাল আবেদীন, উপজেলা যুবদলের আহবায়ক এডভোকেট শাহজাহান সিদ্দিকী, যুগ্ম আহবায়ক খালেদ আহমদ, রুস্তমপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা সেচ্ছাসেবক দলের সদস্য সচিব শাহাবুদ্দিন শিহাব চেয়ারম্যান, উপজেলা বিএনপির সহ সাংগঠনিক সম্পাদক আজাদুর রহমান আজাদ, লেংগুড়া ইউনিয়ন বিএনপির সভাপতি কমর উদ্দিন, পশ্চিম জাফলং ইউনিয়ন বিএনপির সভাপতি আব্দুল কাদিও, লেংগুড়া ইউনিয়নের সাধারণ সম্পাদক জাকারিয়া আহমেদম, উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক জাহিদ খান, জাহাঙ্গীর আলম, জিএম শফিক, উপজেলা বিএনপির সদস্য আজিজুল ইসলাম, যুবদল নেতা মাসুক আহমেদ, সদর ইউনিয়ন বিএনপির সাংগঠনিক সম্পাদক মুহিব আহমেদ, পশ্চিম জাফলং ইউনিয়নের সাংগঠনিক সম্পাদক আবুল কালাম আজাদ প্রমূখ। এছাড়াও এসময় উপজেলা ও বিভিন্ন ইউনিয়ন বিএনপি, যুবদল, সেচছাসেবক দল ও ছাত্রদলের নেতাকর্মী সহ অঙ্গ সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্র্মী উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি

[hupso]

সর্বশেষ