সর্বশেষ

» সিলেট জেলা আইনজীবী সমিতির দোয়া ও ইফতার মাহফিল সম্পন্ন

প্রকাশিত: ২১. এপ্রিল. ২০২২ | বৃহস্পতিবার

চেম্বার ডেস্ক:: সিলেটের বিচারকবৃন্দ এবং আইনজীবীদের অংশগ্রহণে সিলেট জেলা আইনজীবী সমিতির ইফতার মাহফিল সম্পন্ন হয়েছে।

আজ বৃহস্পতিবার সিলেট জেলা আইনজীবী সমিতির ১ ও ২ নম্বর বার হলে এ ইফতার মাহফিল পরিণত হয়েছিল বিচারকবৃন্দ ও আইনজীবীদের মিলনমেলায়।

সিলেট জেলা আইনজীবী সমিতির সভাপতি এডভোকেট মো. সামছুল হকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এডভোকেট মাহফুজুর রহমানের পরিচালনায় দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

মুসলিম উম্মাহ ও বাংলাদেশের শান্তি কামনায় দোয়া পরিচালনা করেন সিলেট জেলা জজ কোর্ট জামে মসজিদের ইমাম ও খতিব হাফিজ মৌলানা শেখ মোহাম্মদ ইমদাদুল হক।

দোয়া ও ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন সিলেটের সিনিয়র জেলা ও দায়রা জজ মো. মশিউর রহমান চৌধুরী, সিলেটের মহানগর দায়রা জজ মো. আব্দুর রহিম, সিলেটের চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মো. কাউছার আহমদ, চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মো. আমিরুল ইসলামসহ সিলেট জজশীপের বিচারকবৃন্দ।

এছাড়াও উপস্থিত ছিলেন সিলেট জেলা আইনজীবী সমিতির সহ সভাপতি-০১ মো. এখলাছুর রহমান এডভোকেট, সহ সভাপতি-০২ হাদিয়া চৌধুরী মুন্নী এডভোকেট, যুগ্ম সম্পাদক-১ বিজিত লাল তালুকদার এডভোকেট, যুগ্ম সম্পাদক-২ শাবানা ইসলাম এডভোকেট, সমাজ বিষয়ক সম্পাদক মো. সোহেল মিয়া এডভোকেট, লাইব্রেরী সম্পাদক এফ.এইচ.এম. সাজেদুল ইসলাম (সজীব) এডভোকেট, প্রধান নির্বাচন কমিশনার আক্তার উদ্দীন আহমদ টিটু এডভোকেট, সহকারী নির্বাচন কমিশনার মোহাম্মদ সেলিম মিয়া এডভোকেট ও মো. আব্দুল মুকিত এডভোকেট, সহ-সম্পাদক আরিফ আহমদ এডভোকেট, গোলজার হোসেন খোকন এডভোকেট ও মো. সাদিদুর রহমান (রিপন) এডভোকেট, কার্যনিবার্হী কমিটির সদস্য আব্দুল গফফার এডভোকেট, মো. আখতার হোসেন খান এডভোকেট, জ্যোতির্ময় পুরকায়স্থ (কাঞ্চন) এডভোকেট, মো. রাজ উদ্দিন এডভোকেট, মো. আব্দুল ওদুদ এডভোকেট, মো. আনোয়ার হোসেন এডভোকেট, কল্যাণ চৌধুরী এডভোকেট, আব্দুল মালিক এডভোকেট, মো. গিয়াস উদ্দিন এডভোকেট, এমদাদুল হক এডভোকেট ও আবু মোহাম্মদ আসাদ এডভোকেট, সিলেটের পাবলিক প্রসিকিউটর মো. নিজাম উদ্দিন এডভোকেট, সাবেক সভাপতি আব্দুল খালিক এডভোকেট, আ ক ম শিবলী এডভোকেট, এমাদ উল্লাহ শহিদুল ইসলাম এডভোকেট, এ.এফ. মো. রুহুল আনাম চৌধুরী মিন্টু এডভোকেট, মো. জামিলুল হক জামিল এডভোকেট, এটিএম. ফয়েজ উদ্দিন এডভোকেট এবং সাবেক সাধারণ সম্পাদক সরওয়ার আহমদ চৌধুরী (আবদাল) এডভোকেট, অশোক পুরকায়স্থ এডভোকেট, হোসেন আহমদ এডভোকেট, মো. আব্দুল কুদ্দুছ এডভোকেটসহ সমিতির সিনিয়র ও জুনিয়র আইনজীবীবৃন্দ।

ইফতার ও দোয়া মাহফিলে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন সমিতির সহ-সমাজ বিষয়ক সম্পাদক মুহাম্মদ হুছাইনুর রহমান (লায়েছ) এডভোকেট।

[hupso]

সর্বশেষ