সর্বশেষ

» গোয়াইনঘাট পূর্ব আলীরগাও ইউনিয়নে বিএনপির শোকসভা ও ইফতার সম্পন্ন

প্রকাশিত: ২১. এপ্রিল. ২০২২ | বৃহস্পতিবার

সিলেট জেলা বিএনপির সাবেক সদস্য ও গোয়াইনঘাট উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক মরহুম খলিক আহমদ স্মরণে পূর্ব আলীর গাও ইউনিয়ন বিএনপির উদ্যোগে এক শোকসভা ও ইফতার মাহফিলের আয়োজন করা হয়েছে। উক্ত সভা ও ইফতার মাহফিল বৃহস্পতিবার স্থানীয় বাঘের সড়ক স্কুল সংলগ্ন মাঠে অনুষ্ঠিত হয়।
ইউনিয়ন বিএনপির সভাপতি এবাদুর রহমান মেম্বারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক তছলিম উদ্দিনের পরিচালনায় অনুষ্ঠিত সভা ও ইফতার মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, গোয়াইনঘাট উপজেলা বিএনপির সভাপতি মাহবুব আলম। প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মোঃ জসিম উদ্দিন। বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা বিএনপির যুগ্ম সম্পাদক সাবেক চেয়ারম্যান মাহবুব আহমদ, সাংগঠনিক সম্পাদক জয়নাল আবেদীন, উপজেলা যুবদলের আহ্বায়ক এডভোকেট শাহজাহান সিদ্দিকী, যুগ্ম আহবায়ক খালেদ আহমদ চেয়ারম্যান, উপজেলা বিএনপির সহ সাংগঠনিক সম্পাদক আজাদুর রহমান, পশ্চিম আলীর গাও ইউনিয়ন বিএনপির সভাপতি গোলাম সরওয়ার সোহেল ও সাধারণ সম্পাদক আং শুকুর মেম্বার।
অনুষ্ঠানে গোয়াইনঘাট উপজেলা ও পূর্ব আলীরগাও ইউনিয়ন বিএনপি যুবদল ও ছাত্রদল সহ অঙ্গ ও সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে বিএনপি নেতা মরহুম খলিক আহমদের মাগফেরাত কামনায় বিশেষ মোনাজাত করা হয়। এছাড়া মাহফিলে মহান স্বাধীনতার ঘোষক শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান, তার ছোট ছেলে আরাফাত রহমান কোকোর মাগফেরাত, দেশনেত্রী বেগম খালেদা জিয়ার সুস্থতা ও দীর্ঘায়ু, দেশনায়ক তারেক রহমানের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা এবং দেশ জাতির মঙ্গল কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। মোনাজাত পরিচালনা করেন লাতু জামে মসজিদের ইমাম মাওলানা নুরুল ইসলাম।বিজ্ঞপ্তি

[hupso]

সর্বশেষ