সর্বশেষ

» দক্ষিণ সুরমা উপজেলা আ.লীগের পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন : স্থান পেলেন যারা

প্রকাশিত: ১৮. এপ্রিল. ২০২২ | সোমবার

চেম্বার ডেস্ক:: সিলেটের দক্ষিণ সুরমা উপজেলা আওয়ামী লীগের ৭১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে।

শনিবার (১৬ এপ্রিল) সিলেট জেলা আওয়ামী লীগের সভাপতি শফিকুর রহমান চৌধুরী ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নাসির উদ্দিন খান কমিটির অনুমোদন দেন।

কমিটিতে বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব সাইফুল আলমকে সভাপতি ও অ্যাডভোকেট মোহাম্মদ শামীম আহমদকে সাধারণ সম্পাদক এবং কামাল উদ্দিন রাসেলকে সাংগঠনিক সম্পাদক করা হয়েছে।

কমিটিতে সহ সভাপতি পদে রয়েছেন ৯ জন।

তারা হলেন- যথাক্রমে আব্দুস সালাম, মাসুক উদ্দিন আহমেদ, শাহ আলী রাজা, রফিকুল ইসলাম, আব্দুর রব, রাজ্জাক হোসেন, তপন চন্দ্র পাল, আজির উদ্দিন, বীর মুক্তিযোদ্ধা আলফাজ উদ্দিন।

এছাড়া যুগ্ম সম্পাদক পদে ৩ জন রয়েছেন। যথাক্রমে বদরুল ইসলাম, বশির আলী ও আব্দুল আহাদ। আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট আলী আহমদ, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক আজাদ আহমদ, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক আতিকুর রহমান আতিক, ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম।

দফতর সম্পাদক সুজন উদ্দিন খান, ধর্ম বিষয়ক সম্পাদক ইসমাইল আলী বাচ্চু, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক মাসুক আহমদ, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক জালাল উদ্দিন, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ফারুক আহমদ, মহিলা বিষয়ক সম্পাদক রহিমা বেগম, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আক্তারুজ্জামান।

যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মিসবাহ উদ্দিন তালুকদার, শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক সুরঞ্জিত দাস, শ্রম সম্পাদক পংকী মিয়া, সাংস্কৃতিক সম্পাদক অরুন দেবনাথ সাগর, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক কামরুল ইসলাম রাসেল।

সাংগঠনিক সম্পাদক (২) নেছার আলী (৩) তোয়াজিদুল হক তুহিন, সহ-দফতর সম্পাদক ছদরুল ইসলাম, সহ প্রচার ও প্রকাশনা সম্পাদক মাহমুদুল হাসান বাবলু, কোষাধ্যক্ষ রফিক আহমদ। কমিটিতে সদস্য পদে ৩৫ জনকে রাখা হয়েছে। এছাড়া উপদেষ্টা পদে রয়েছেন ২১ জন।

[hupso]

সর্বশেষ