সর্বশেষ

» কানাইঘাট লক্ষীপ্রসাদ পশ্চিম ইউপি আওয়ামীলীগের সভাপতি তোতাকে দলীয় পদ থেকে অব্যাহতি

প্রকাশিত: ১৮. এপ্রিল. ২০২২ | সোমবার

কানাইঘাট প্রতিনিধি : 
কানাইঘাট ২নং লক্ষীপ্রসাদ পশ্চিম ইউনিয়ন শাখা আওয়ামীলীগের সভাপতি তোতা মিয়াকে বিভিন্ন ঘটনার সাথে জড়িত থাকার দায়ে দলীয় সভাপতির পদ থেকে তাকে অব্যাহতি প্রদান করা হয়েছে।
কানাইঘাট উপজেলা আওয়ামীলীগের সভাপতি পৌর মেয়র লুৎফুর রহমান ও সাধারণ সম্পাদক অধ্যক্ষ সিরাজুল ইসলাম স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে জানিয়েছেন, গত ১৫/০৪/২০২২ইং তারিখে বাংলাদেশ আওয়ামীলীগ কানাইঘাট উপজেলা শাখার এক জরুরী কার্যকরি কমিটির সভা অনুষ্ঠিত হয়।
সভায় সিদ্ধান্ত মোতাবেক কানাইঘাট উপজেলা আওয়ামীলীগের অর্ন্তগত ২নং লক্ষীপ্রসাদ পশ্চিম ইউপি শাখা আওয়ামীলীগের সভাপতি তোতা মিয়া ও নিজস্ব বাহিনী কর্তৃক মুক্তিযোদ্ধা পরিবারের জমি জবর দখলের পরিপ্রেক্ষিতে মুক্তিযোদ্ধার স্বজন সহ বীরমুক্তিযোদ্ধা আব্দুর রব ও তার স্ত্রী মরিয়ম বেগমের উপর অমানবিক ও শারীরিক হামলা ঘটনায় এবং মুক্তিযোদ্ধা পরিবারের আবেদন, এমনকি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভিডিও ভাইরাল হয়ে সর্বত্র ছড়িয়ে পড়ে। যা সংগঠনের পদ পদবী ব্যবহার করে তোতা মিয়া দীর্ঘদিন থেকে নানাবিধ অপকর্মে লিপ্ত থাকায় এবং অত্র ঘটনার মামলার আসামী সহ একাধিক মামলার আসামী হয়ে সংগঠনের ভাবমুর্তি ক্ষুন্ন করে যাচ্ছেন।
এমতাবস্থায় সংগঠন পরিপন্থি ও বেপরোয়া আচরণের কারণে ২নং লক্ষীপ্রসাদ পশ্চিম ইউপি শাখা আওয়ামীলীগের সভাপতি তোতা মিয়াকে সভাপতি পদ হতে অব্যাহতি প্রদান করা হলো। সিলেট জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি শফিকুর রহমান চৌধুরী ও সাধারণ সম্পাদক এডভোকেট নাসির উদ্দিন খানের পরামর্শক্রমে উপজেলা আওয়ামীলীগের কার্যকরী কমিটির সভায় আলোচনা করে পরবর্তী সিদ্ধান্ত মোতাবেক ব্যবস্থা গ্রহণ করা হবে বলে উপজেলা আওয়ামীলীগের সভাপতি লুৎফুর রহমান ও সাধারণ সম্পাদক অধ্যক্ষ সিরাজুল ইসলাম জানিয়েছেন।

[hupso]

সর্বশেষ