সর্বশেষ

» হাজী মোহাম্মদ সফিক হাই স্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠান

প্রকাশিত: ৩০. মার্চ. ২০২২ | বুধবার

চেম্বার ডেস্ক:: 

সিলেট মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন বলেছেন, খেলাধুলা হচ্ছে লেখাপড়ার অবিচ্ছেদ্য অংশ। শিক্ষার্থীদের সুস্থ দেহ ও সুস্থ মন-মানসিকতা তৈরির লক্ষ্যে এবং প্রতিযোগিতামূলক মনোভাব সৃষ্টিতে খেলাধুলার গুরুত্ব অপরিসীম। জয়-পরাজয় প্রতিযোগিতার পথ ধরেই সৃষ্টি হয় এবং প্রতিযোগিতার ফলে খেলার মান উন্নত হয়।
তিনি আজ বুধবার (৩০ মার্চ) সকালে নগরীর টুলটিকরস্থ হাজী মোহাম্মদ শফিক হাই স্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি আলহাজ্ব জুনেদ আহমদের সভাপতিত্বে এবং বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক আমিনুল ইসলাম ও সহকারি শিক্ষক উম্মে খাদিজার যৌথ সঞ্চালনায় এতে স্বাগত বক্তব্য রাখেন প্রতিষ্ঠানের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক আব্দুর রাজ্জাক।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মীরাবাজার মডেল হাই স্কুলের অবসরপ্রাপ্ত সহকারী প্রধান শিক্ষক এ কে আজাদ চৌধুরী, প্রতিষ্ঠানের সাবেক সভাপতি ও দাতা সদস্য আলহাজ্ব সৈয়দ শরিফুল হোসেন।
উপস্থিত ছিলেন ২৪ নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জাবেদ আহমদ, টুলটিকর ইউনিয়ন পরিষদের সংরক্ষিত ওয়ার্ড সদস্য আমিনা বেগম, প্রতিষ্ঠানের পরিচালনা কমিটির অভিভাবক সদস্য সালমা বেগম,অংকুর সাহিত্য পাঠাগারের সাবেক সভাপতি সৈয়দ ফরহাদ হোসেন প্রমুখ।
অনুষ্ঠানের সার্বিক দায়িত্ব পালন করেন প্রতিষ্ঠানের সিনিয়র ক্রীড়া শিক্ষক আবুল হাসেম। অনুষ্ঠানে
বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন অতিথিবৃন্দ।

[hupso]

সর্বশেষ