সর্বশেষ

» সিলেটে হৃৎপিণ্ডের ৩ দিনব্যাপী ফ্রি ব্লাডগ্রুপিং সম্পন্ন

প্রকাশিত: ২৬. ফেব্রুয়ারি. ২০২২ | শনিবার

চেম্বার ডেস্ক : আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে সিলেটে স্বেচ্ছায় রক্তদানকারী সংগঠন ‘হৃৎপিণ্ড’র উদ্যোগে ৩ দিনব্যাপী বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় কর্মসূচী সম্পন্ন হয়েছে। শুক্রবার বিকেলে সমাপনী দিনে সৈয়দ হাতিম আলী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এক আলোচনা সভা ও সর্বোচ্চ রক্তদাতা সম্মাননা স্মারক-২০২২ প্রদান অনুষ্ঠিত হয়।
হৃৎপিণ্ডের প্রতিষ্ঠাতা মোঃ জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে ও হৃৎপিণ্ডিয়ান এডমিন এনাম উদ্দিনের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিলেট মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক মোঃ জাকির হোসেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- সিলেট সিটি কর্পোরেশনের ২১নং ওয়ার্ডের কাউন্সিলর মোঃ আব্দুর রকিব তুহিন, মুজিব জাহান রক্ত কেন্দের প্রোগ্রাম অর্গানাইজার শ্রী কমল পদ পাল।
এবছর ৪টি ক্যাটাগরিতে মোট ২৩জন ব্যক্তি ও সিলেট বিভাগের মৌলভীবাজার, হবিগঞ্জ ও সুনামগঞ্জ জেলার তিনটি সংগঠনকে সম্মাননা স্মারক -২০২২ প্রদান করা হয়। এছাড়া ৩দিনে পৃথক দুটি ক্যাম্পে প্রায় ৪৫০ জনের অধিক মানুষের রক্তের গ্রুপ বিনামূল্যে জানিয়ে দেওয়া হবে। সিলেট বিভাগের সর্বোচ্চ রক্তদাতা এ.কে শুভকে (৮৩ বার রক্তদান করায়) বিশেষ সম্মাননা স্মারক প্রদান করা হয়।
রক্তদাতাদের উৎসাহিত করতে প্রতি বছর ফেব্রুয়ারী মাসে এ ধরনের অনুষ্ঠানের ধারাবাহিকতা রক্ষার প্রত্যয় ব্যক্ত করেন অনুষ্ঠানের সভাপতি মোঃ জাহাঙ্গীর আলম।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- হৃৎপিণ্ডিয়ান এডমিন ও মডারেটর-জয় দত্ত, সৈয়দা আফসানা মিলি, অজয় পাল, তারেক আহমেদ, রুহুল আবেদিন জুবায়ের, রাজিব হোসাইন, মাহমুদুর রহমান, মিলন, সুমন, শ্রাবন্তী, মুক্তা, ফয়েজ ও পুস্পা প্রমুখ।বিজ্ঞপ্তি

[hupso]

সর্বশেষ