সর্বশেষ

» কানাইঘাট ঝিংগাবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাস্টার আবু বকরের দায়িত্ব গ্রহন

প্রকাশিত: ২০. ফেব্রুয়ারি. ২০২২ | রবিবার

চেম্বার প্রতিবেদক :: কানাইঘাট উপজেলার ৮নং ঝিংগাবাড়ী ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান মাস্টার আবু বকর আনুষ্ঠানিক ভাবে পরিষদের দায়িত্ব গ্রহন করেছেন। আজ রবিবার বিকেল ২টায় পরিষদের ৯টি ওয়ার্ডের নির্বাচিত সদস্য ও সংরক্ষিত মহিলা ওয়ার্ডের সদস্যদের উপস্থিতিতে এক অনুষ্ঠানের মধ্য দিয়ে বিদায়ী চেয়ারম্যান আব্বাস উদ্দিন নবনির্বাচিত চেয়ারম্যান আবু বকরের কাছে দায়িত্ব হস্তান্তর করেন। ইউনিয়ন পরিষদের উদ্দ্যেক্তা এবাদুর রহমানের সঞ্চালনায় ও ঝিংগাবাড়ী ইউপির সাবেক চেয়ারম্যান মাস্টার রফিক আহমদ চৌধুরীর সভাপতিত্বে অনুষ্টানে প্রধান অতিথি ছিলেন কানাইঘাট উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল মুমিন চৌধুরী। বিশেষ অতিথি ছিলেন সিলেট জেলা পরিষদের সদস্য ইমাম উদ্দিন চৌধুরী, ঝিংগাবাড়ী উচ্চ বিদ্যালয় ও কলেজের গভর্নিং বডির সভাপতি একেএম বদরুল আমিন হারুন। এ সময় উপস্থিত ছিলেন সিলেট অনলাইন প্রেসক্লাবের জয়েন্ট সেক্রেটারী তাওহীদুল ইসলাম, প্রবাসী কমিউনিটি নেতা শিব্বির আহমদ ওসমানী, সাংবাদিক জয়নাল আবেদীন আজাদসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।অনুষ্টানের শুরুতে কোরআন তেলাওয়াত করেন তিন বারের নির্বাচিত ওয়ার্ড সদস্য সাইদুর রহমান। স্বাগত বক্তব্য রাখেন পরিষদের কম্পিউটার অপারেটর তারেক আহমদ।নবনির্বাচিত পরিষদের পক্ষে বক্তব্য রাখেন মাও:আব্দুর রাজ্জাক।সভায় প্রধান অতিথির বক্তব্য মুমিন চৌধুরী বলেন, ঝিংগাবাড়ী ইউনিয়নের জন্য আমার একটা আলাদা টান রয়েছে। এ ইউনিয়নের বিদায়ী চেয়ারম্যান আব্বাস উদ্দিন একজন কর্মট চেয়ারম্যান ছিলেন। কাজের পিছনে তিনি সব সময় লেগে থাকতেন।এ কারণে তিনি একজন জনপ্রিয় চেয়ারম্যান হিসেবে মানুষের মনে জায়গা করে নিয়েছেন। নবনির্বাচিত চেয়ারম্যানও কাজের মাধ্যমে মানুষের মনে জায়গা করে নিবেন এ আশা আমাদের।
নবনির্বাচিত চেয়ারম্যান তাঁর বক্তব্য বলেন, মানুষ যে আশা নিয়ে আমাকে বিপুল ভোটে নির্বাচিত করেছে আমি কাজের মধ্যে দিয়েই এর প্রতিফলন ঘটাতে চাই। তিনি সকল প্রকার অন্যায় দূর্নীতি, মদ জুয়ার বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণা করেন।

বিদায়ী চেয়ারম্যান আব্বাস উদ্দিন বলেন, বিগত ৫ বছর জনগণের জন্য সাধ্যমত কাজ করার চেষ্টা করেছি, এ সময়ে জনগণকে কোন দুংখ কষ্ট দিয়ে থাকলে ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখার আহ্বান জানান বিদায়ী চেয়ারম্যান।

শপথ গ্রহন অনুষ্ঠানে বিদায়ী ও নবনির্বাচিত মেম্বার ও সংরক্ষিত ওয়ার্ডের মেম্বাররা উপস্থিত ছিলেন।

[hupso]

সর্বশেষ