সর্বশেষ

» সিলেটে করোনায় ৩ জনের মৃত্যু, আক্রান্ত ১৭১ জন

প্রকাশিত: ১০. ফেব্রুয়ারি. ২০২২ | বৃহস্পতিবার

চেম্বার ডেস্ক:: 

সিলেটে করোনায় ৩ জন মারা গেছেন। তাদের মধ্যে দুজনের করোনা আক্রান্ত ছিলেন ও আরেকজন করোনা উপসর্গ নিয়ে শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। গতকাল বুধবার (৯ ফেব্রুয়ারি) হাসপাতালটিতে দিনে একজন ও রাতে দুজন মৃত্যুবরণ করেন।

শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) ডা. মো. মিজানুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।

জানা যায়, মারা যাওয়ার মধ্যে একজনের বয়স ছিল ৭০ বছর, তিনি জকিগঞ্জ উপজেলার বাসিন্দা। ছাতকের ৯২ বছর বয়সী বৃদ্ধ ও সুনামগঞ্জ সদর এলাকার বাসিন্দা ২৩ বছরের এক তরুণ।

এদিকে বুধবার (৯ ফেব্রুয়ারি) সকাল ৮টা থেকে বৃহস্পতিবার (১০ ফেব্রুয়ারি) সকাল ৮টা পর্যন্ত এই ২৪ ঘণ্টায় সিলেট বিভাগের ১৭১ জনের শরীরে ধরা পড়েছে করোনাভাইরাসের অস্তিত্ব।

বৃহস্পতিবার স্বাস্থ্য অধিদপ্তর সিলেট বিভাগীয় কার্যালয় সূত্র এ তথ্য জানায়।

জানা যায়, আক্রান্তদের মধ্যে সিলেট জেলায় ৮৭, সুনামগঞ্জে ১৩ হবিগঞ্জে ১৪ ও মৌলভীবাজারে ৩৫ জন। এছাড়াও সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন বিভিন্ন স্থানের আরও ২২ জনের শরীরে ধরা পড়েছে করোনাভাইরাসের অস্তিত্ব। এই ১৭১ জনকে নিয়ে সিলেট বিভাগে মোট করোনা আক্রান্ত শনাক্তের সংখ্যা ৬৫ হাজার ৬৫৫।

এই ২৪ ঘণ্টায় করোনা থেকে সেরে ওঠেছেন ১২২ জন। এ নিয়ে সিলেটে মোট সুস্থ হওয়ার সংখ্যা ৫২ হাজার ৩৫৭ জন। এ পর্যন্ত মারা যাওয়া ১২১৩ জনের মধ্যে সিলেট জেলার ৮৯৯, সুনামগঞ্জের ৭৫, হবিগঞ্জের ৪৯ ও মৌলভীবাজারের ৭২ জন। এছাড়াও সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা নেওয়া বিভিন্ন স্থানের আরও ১১৮ জন করোনায় মৃত্যুরবরণ করেছেন।

জানা গেছে, গত ২৪ ঘণ্টায় সিলেটের বিভিন্ন হাসপাতালে ভর্তি হয়েছেন ১২ জন করোনা রোগী। আর বর্তমানে বিভিন্ন হাসপাতালে মোট ১২৪ জন করোনা রোগী চিকিৎসাধীন। এর মধ্যে ১৩ জন রয়েছেন নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউতে)

[hupso]

সর্বশেষ