সর্বশেষ

» কানাইঘাটে বিএনপি সমর্থিত চেয়ারম্যান প্রার্থীর বাড়িতে নৌকা প্রার্থীর সমর্থকদের হামলা-ভাঙচুর

প্রকাশিত: ২৬. ডিসেম্বর. ২০২১ | রবিবার

কানাইঘাট প্রতিনিধি:: সিলেটের কানাইঘাট উপজেলার রাজাগঞ্জ ইউপি নির্বাচনকে কেন্দ্র করে প্রতিদ্বন্ধি চেয়ারম্যান প্রার্থীর সমর্থকরা আরেক চেয়ারম্যান প্রার্থীর বাড়িঘরে হামলা চালিয়ে ব্যাপক ভাংচুর চালিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনাকে কেন্দ্র করে এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে। গতকাল শনিবার
(২৫ডিসেম্বর) মধ্যরাতে উপজেলার রাজাগঞ্জ ইউনিয়নে খোয়াজপুর গ্রামে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয় সুত্রে জানা গেছে,রাজাগঞ্জ ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী হিসেবে রয়েছেন আওয়ামীলীগ মনোনিত প্রার্থী (নৌকা) বিলাল আহমদ ও বিএনপি সমর্থিত স্বতন্ত্র প্রার্থী হিসেবে রয়েছেন আব্দুর রকিব চৌধুরী (আনারস)।

রাত ১১টায় বিএনপি সমর্থিত স্বতন্ত্র প্রতিদ্বন্দ্বী প্রার্থী আব্দুর রকিব চৌধুরীর বাড়ীতে নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী বিলাল আহমদের সমর্থক আজিজ, আনোয়ার, জুলহাস, এমাদ, পলাশ, সোহেলসহ ৩০ থেকে ৪০ জনের একদল ধারালো অস্ত্রেশস্ত্রে সজ্জিত হয়ে বাড়ীতে হামলা চালিয়ে নির্বাচনী পোস্টার জ্বালিয়ে দেয় ও ঘরের বিভিন্ন আসবাবপত্র ভাংচুর করে এবং পরিবারের লোকজনকে প্রাণনাশের হুমকি দেয়।

এ ব্যাপারে আওয়ামীলীগ মনোনিত প্রার্থী বিলাল আহমদের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি কোন কথা বলতে রাজি হননি।

বিএনপি নেতা ও দলীয় স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আব্দুর রকিব চৌধুরী বলেন, প্রতিদ্বন্ধি প্রার্থীসহ প্রার্থীর সমর্থকরা আমার বাড়িঘরে হামলা চালিয়ে জনমনে আতঙ্ক সৃষ্টি করছে। আমি তাৎক্ষনিক বিষয়টি উর্ধ্বতন কর্তৃপক্ষকে জানিয়েছি।

কানাইঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শামসুদ্দোহা পিপিএম বলেন, ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে। পরবর্তীতে এ ধরনের ঘটনা যাতে না ঘটে সে ব্যাপারে প্রশাসনের সজাগ দৃষ্টি রয়েছে।

[hupso]

সর্বশেষ

আর্কাইভ

December 2021
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031