সর্বশেষ

» শক্তিশালী তৃনমূল বিএনপি গঠনে কাউন্সিল একটি মাইলফলক: কানাইঘাটে শামীম

প্রকাশিত: ১৫. নভেম্বর. ২০২১ | সোমবার

চেম্বার ডেস্ক:: 
বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও জেলা বিএনপির আহ্বায়ক কমিটির ১ন সদস্য আবুল কাহের চৌধুরী শামীম বলেছেন, মহান স্বাধীনতার ঘোষক শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের হাতেগড়া বিএনপি হচ্ছে উদার গণতান্ত্রিক দল। আওয়ামীলীগের নেতৃত্বে দেশে গণতন্ত্র ধ্বংস করে এক দলীয় বাকশাল গঠন করা হয়। শহীদ জিয়ার নেতৃত্বে দেশে গণতন্ত্র পুনপ্রতিষ্ঠিত হয়। বর্তমানে আওয়ামী দুঃশাসনে বিধ্বস্ত গণতন্ত্রকে পুনরুদ্ধার করতে বিএনপিকেই অগ্রনী ভুমিকা পালন করতে হবে। এজন্য প্রয়োজন শক্তিশালী তৃনমূল। ঐক্যবদ্ধ শক্তিশালী তৃনমূল বিএনপি গঠনে বিএনপির এই কাউন্সিল একটি মাইলফলক হিসেবে কাজ করবে।
তিনি সোমবার রাতে কানাইঘাট উপজেলার ৫নং বড় চতুল ইউনিয়ন বিএনপি’র দ্বি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন। ইউনিয়ন বিএনপি’র আহŸায়ক মঞ্জুর আহমদের সভাপতিত্বে, বিএনপি নেতা খছরুজ্জামান পারভেজের পরিচালনায় অনুষ্ঠিত কাউন্সিলে ভোটের মাধ্যমে আব্দুর নুর সভাপতি নির্বাচিত হন। এছাড়া সর্বসম্মতিক্রমে সুলেমান আহমদকে সাধারণ সম্পাদক, ইকবালুর রহমানকে ১ম সহ-সভাপতি, জাহাঙ্গীর আলম জাহারকে ১ম যুগ্ম সম্পাদক ও জামাল আহমদ সাংগঠনিক সম্পাদককে করে ইউনিয়ন বিএনপির কমিটি গঠন করা হয়।
বিএনপি নেতা মাসুদ আহমদের পবিত্র কুরআন তেলাওয়াতের মধ্য দিয়ে সূচীত কাউন্সিলে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জেলা বিএনপির সিনিয়র নেতা ও সাবেক সাবেক সংসদ সদস্য আব্দুল কাহির চৌধুরী, জেলা বিএনপি’র আহবায়ক কমিটির সদস্য আশিক উদ্দিন চৌধুরী, মাহবুবুর রব চৌধুরী ফয়সল, মামুনুর রশীদ মামুন ও কানাইঘাট উপজেলা বিএনপি আহবায়ক আব্বাস উদ্দিন চেয়ারম্যান। বক্তব্য রাখেন উপজেলা বিএনপি নেতা আব্দুল লতিফ, জালাল খান, জসিম উদ্দিন, আলমাস উদ্দিন চৌধুরী, নিজাম উদ্দিন, সাজ উদ্দিন সাজু, নাজিম উদ্দিন, দিলদার হোসেন শামীম, নুরুল হোসেন বুলবুল, শফিক আহমদ, আব্দুল হেকিম, আব্দুর নুর, ইকবালুর রহমান, নজরুল ইসলাম, সেলিম আহমদ, আবু রায়হান, যুবদল নেতা শামীম হোসেন বাদল, জাহাঙ্গীর আলম রায়হান, মামুনুর রশীদ মামুন, ছাত্রদল নেতা রাসেল চৌধুরী, জিল্লুর রহমান, ইকবাল আহমদ, জয়নাল আহমদ, কুদ্দুছ রায়হান, নজরুল ও শাহনুর প্রমূখ।

[hupso]

সর্বশেষ