সর্বশেষ

» রানীগঞ্জ সেতু হলে ঢাকার সাথে দুরত্ব অনেক কমে যাবে : পরিকল্পনামন্ত্রী

প্রকাশিত: ০৭. নভেম্বর. ২০২১ | রবিবার

চেম্বার ডেস্ক:: পরিকল্পনামন্ত্রী আলহাজ্ব এমএ মান্নান বলেছেন সুনামগঞ্জে নির্মিতব্য রানীগঞ্জ সেতু সুনামগঞ্জ বাসীর জন্য পদ্মা সেতু। এই সেতু চালু হলে ঢাকার সাথে অনেক দুরত্ব কমে যাবে। আগামী স্বাধীনতা দিবসের সময় উদ্ধোধন করার সম্ভাবনা রয়েছে। আরো কিছু প্রকল্প বাস্তবায়ন হলে আরো দুরত্ব কমে আসবে।

তিন হাজার পাচঁশত কোটি টাকা ব্যয়ে উড়াল সড়ক একনেকে পাসের অপেক্ষায়, রেল সুনামগঞ্জ হয়ে ময়মনসিংহ নিয়ে যাব। সুনামগঞ্জ বিশ্ববিদ্যালয়ের কাজ ও দ্রুত করা হবে। কোভিড এর কারণে উন্নয়ন কর্মকান্ড কিছুটা হলেও পিছিয়ে গেছে তবে তা পুষিয়ে নেব। সুনামগঞ্জ জেলার আইন শৃংখলা সন্তোষ জনক উল্লেখ করে মন্ত্রী বলেন আরো ভাল রাখতে সবাই মিলে কাজ করতে হবে।

রবিবার (৭ নভেম্বর) সকাল ১০ টায় সুনামগঞ্জ জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে সুনামগঞ্জ জেলার আইন শৃংখলা কমিটির মাসিক সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব তথ্য তুলে ধরেন।

সুনামগঞ্জ জেলা ম্যাজিস্ট্রেট ও জেলা প্রশাসক মোহাম্মদ জাহাঙ্গীর হোসেনের সভাপতিত্বে ও অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট অসীম চন্দ্র বনিকের সঞ্চালনায় উপস্থিত ছিলেন পুলিশ সুপার মোহাম্মদ মিজানুর রহমান বিপিএম, সিভিল সার্জন ডা.শামস উদ্দিন ,সুনামগঞ্জ পৌরসভার মেয়র নাদের বখত, ডিডি এলজি মোহাম্মদ জাকির হোসেন, এন এস আই ড মোহাম্মদ রফিকুল ইসলাম, র‌্যাব অধিনায়ক সিঞ্চন আহমেদ, বীর মুক্তিযোদ্ধা এ্যাডভোকেট আলী আমজাদ আবু সুফিয়ান,সুনামগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সভাপতি লতিফুর রহমান রাজু, ব্যাবসায়ী সমিতির সভাপতি আলী খুশনূর, আইনজীবি সমিতির সভাপতি এডভোকেট নজরুল ইসলাম ,বিজিবির প্রতিনিধি রাজ্জাক সওজ নির্বাহী প্রকৌশলী আশরাফুল ইসলাম প্রামাণিক, এলজিইডি নির্বাহী প্রকৌশলী মাহাবুব আলম সহ সকল ইউএনও ও চেয়ারম্যান গণ এবং অন্যান্য কর্মকর্তাগণ।

[hupso]

সর্বশেষ