সর্বশেষ

» সর্বোচ্চ ভোটে রেড ক্রিসেন্ট সোসাইটির সদস্য নির্বাচিত কানাইঘাটের পলাশ

প্রকাশিত: ০৬. নভেম্বর. ২০২১ | শনিবার

কানাইঘাট প্রতিনিধি::বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি ব্যবস্থাপনা পরিষদ নির্বাচন (২০২১-২৩)- এর ম্যানেজিং বোর্ডের  সদস্য পদে বিপুল ভোটে ১ নং সদস্য নির্বাচিত হয়েছেন সিলেট জেলা আওয়ামীলীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মস্তাক আহমদ পলাশ। শনিবার রেড ক্রিসেন্ট সোসাইটির ব্যবস্থাপনা পরিষদের নির্বাচন ঢাকায় রেড ক্রিসেন্ট ভবনে অনুষ্ঠিত হয়। নির্বাচনের ফলাফলে ১৩০ টি ভোটের মধ্যে সর্বোচ্চ ৯১ ভোট পেয়ে রেড ক্রিসেন্ট সোসাইটির ম্যানেজিং কমিটির প্রথম সদস্য নির্বাচিত হন মস্তাক আহমদ পলাশ।

তার এ বিজয়ে কানাইঘাটের সর্বস্থরের মানুষের মধ্যে আনন্দ বিরাজ করছে। নির্বাচনের ফলাফল ঘোষনার পর সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে মস্তাক আহমদ পলাশকে অভিনন্দন জানিয়ে রাজনৈতিক, সামাজিক পেশাজীবি সংগঠনের নেতৃবৃন্দ সহ তার অনুসারি নেতাকর্মীরা পোষ্ট দিয়েছেন।

মস্তাক আহমদ পলাশ কানাইঘাট সাঁতবাক ইউনিয়ন পরিষদের বারবার নির্বাচিত একজন সফল ইউ/পি চেয়ারম্যান ছিলেন। তিনি বাংলাদেশ আওয়ামীলীগের সিলেট জেলা শাখার বন ও পরিবেশ বিষয়ক সম্পাদকে দায়িত্ব পালনের পাশাপাশি রেড ক্রিসেন্ট সোসাইটির সিলেট ইউনিটেড কার্যনির্বাহী কমিটির সদস্যের দায়িত্বে রয়েছেন। এছাড়া তিনি দৈনিক সিলেটের দিনকাল পত্রিকার সম্পাদকের দায়িত্বে রয়েছেন। একজন যুব ও ক্রিড়া সংগঠক হিসাবে তার ব্যাপক পরিচিতি রয়েছে।

এদিকে মস্তাক আহমদ পলাশ রেড ক্রিসেন্ট সোসাইটির ব্যাবস্থাপনা কমিটির নির্বাচনে ম্যানেজিং কমিটির সদস্য হিসাবে নির্বাচিত হওয়ায় তাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন অতিহ্যবাহী কানাইঘাট প্রেস ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি ও রেড ক্রিসেন্টের সদস্য এম এ হান্নান, প্রেস ক্লাবের বর্তমান সভাপতি রোটারিয়ান শাহজাহান সেলিম বুলবুল, সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন।

[hupso]

সর্বশেষ