সর্বশেষ

» সরকার পতনের জন্য রাজপথ দখলের আহ্বান ড. কামালের

প্রকাশিত: ২৯. অক্টোবর. ২০২১ | শুক্রবার

চেম্বার ডেস্ক:: গণবিরোধী আখ্যা দিয়ে সরকারকে উৎখাতের জন্য রাজপথ দখল নেয়ার আহ্বান জানিয়েছেন গণফোরামের সভাপতি ডক্টর কামাল হোসেন।

 

আর সরকারকে দুর্নীতিবাজ আখ্যা দিয়েছেন গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ডাক্তার জাফরুল্লাহ চৌধুরী। গণসংহতি আন্দোলনের চতুর্থ জাতীয় প্রতিনিধি সম্মেলনে অংশ নিয়ে সরকারের কঠোর সমালোচনা করেন দুই বিশিষ্ট নাগরিক।

জাতীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে, শুক্রবার সকালে গণসংহতি আন্দোলনের চতুর্থ জাতীয় প্রতিনিধি সম্মেলনের উদ্বোধন করা হয়। এতে সারাদেশ থেকে আসা কয়েকশো নেতাকর্মী অংশ নেন।

 

সম্মেলনে নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না বলেন, ‘টানা ক্ষমতায় থেকে আওয়ামী লীগ ব্যর্থতার পরিচয় দিয়েছে। যারা ক্ষমতায় আছে তারা কোন মানুষই না। এরা মিথ্যুক, প্রতারক, খালি বানিয়ে বানিয়ে কথা বলে, দেশে কোন চাকুরি নাই, বিনিয়োগ নাই। কিন্তু তারা আমাদেরকে উন্নয়নের গল্প শোনায়।’

গণফোরামের সভাপতি ডক্টর কামাল হোসেন ও গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ডাক্তার জাফরুল্লাহ চৌধুরী সরকার পতন আন্দোলন গড়ে তোলার আহ্বান জানান।

গণফোরামের সভাপতি ডক্টর কামাল হোসেন বলেন, ‘আমি মনেকরি জনগণ মানুষিকভাবে প্রস্তুত এখনই সময় রাজপথে নামার। এ অবস্থা বিরাজ করসে তাতে মানুষ আর সইতে পারছে না। এই সরকার পতনের জন্য রাজপথ দখল ছাড়া আর কোন বিকল্প নেই।’

[hupso]

সর্বশেষ