সর্বশেষ

» দক্ষিণ সুরমায় রুয়াব আলীর মাগফেরাত কামনায় বিএনপির দোয়া মাহফিল

প্রকাশিত: ১৫. অক্টোবর. ২০২১ | শুক্রবার

ডেস্ক নিউজ: দক্ষিণ সুরমা উপজেলার প্রবীণ মুরব্বী ও প্রয়াত বিএনপি নেতা মরহুম হাজী রুয়াব আলীর মাগফেরাত কামনায় এক দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বাদ মাগরিব দক্ষিণ সুরমার রেঙ্গা হাজীগঞ্জ বাজার জামে মসজিদে স্থানীয় বিএনপি অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের উদ্যোগে উক্ত দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
মাহফিলে প্রবীণ বিএনপি নেতা মরহুম হাজী মো: রুয়াব আলীর মাগফেরাত কামনায় বিশেষ মোনাজাত করা হয়। এছাড়া মাহফিলে রাষ্ট্রপতি জিয়াউর রহমান ও মরহুম আরাফাত রহমান কোকোর মাগফেরাত, বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার সুস্থ্যতা ও দীর্ঘায়ু, ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু, নিখোঁজ জননেতা এম ইলিয়াস আলী, ছাত্রদল নেতা ইফতেখার আহমদ দিনার, জুনেদ আহমদ ও গাড়ী চালক আনসার আলীর মাগফেরাত কামনা, দেশ জাতির মঙ্গল এবং দক্ষিণ সুরমা বিএনপি নেতা মরহুম নজমুল ইসলাম তেরা মিয়া, হাজী বাবুল মিয়া, তফাজ্জুল হোসেন ও সমছু মিয়া সহ দক্ষিণ সুরমার সাম্প্রতিক সময়ে মৃত্যুবরণকারী বিএনপি নেতাকর্মীদের মাগফেরাত কামনা করে মোনাজাত করা হয়।
মাহিফলে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিলেট জেলা বিএনপির আহŸায়ক কমিটির সদস্য, দক্ষিণ সুরমা উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক শামীম আহমদ। এছাড়া স্থানীয় বিএনপি, যুবদল, ছাত্রদল, স্বেচ্ছাসেবক দল, শ্রমিক দলসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের মধ্য থেকে উপস্থিত ছিলেন, মাহবুবুর রহমান হেলাল, আপ্তাব উদ্দিন, মইনুল ইসলাম মঞ্জুর, চান্দ আলী, ইসলাম উদ্দিন, জানু মিয়া, ফয়জুর রহমান বেলাল, শাহ আব্দুল মুকিত, আবু বকর ছিদ্দিক, সুমন আহমদ আনসার, ফুলন আহমদ, সাজিব আহমদ, রায়হান উদ্দিন, আব্দুল ওয়াহিদ, এনাম উদ্দিন রুমেল, শরিফ আহমদ, হেলাল আহমদ, আশরাফ আহমদ, আতিক আহমদ, আব্দুর রহীম, বাবুল মিয়া, আবুল মিয়া, জমির মিয়া, লায়েক আহমদ, শাহিন আহমদ, ইশতিয়াক আহমদ অপু, অভি, জামিল ও জিল্লু প্রমূখ। বিজ্ঞপ্তি
[hupso]

সর্বশেষ