সর্বশেষ

» ইউপি নির্বাচন, আ. লীগের মনোনয়ন ফরম বিতরণ শুরু শনিবার

প্রকাশিত: ০১. অক্টোবর. ২০২১ | শুক্রবার

চেম্বার ডেস্ক:: ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশীদের মাঝে ফরম বিতরণ শুরু হচ্ছে শনিবার (২ অক্টোবর)।

একইসঙ্গে ১০টি পৌরসভার মেয়র এবং সংসদের সিরাজগঞ্জ-৬ আসন, কয়েকটি উপজেলা পরিষদের উপনির্বাচনে চেয়ারম্যান পদে মনোনয়ন প্রত্যাশীদের মাঝে ফরম বিতরণ করা হবে। দলের দফতর সম্পাদক বিপ্লব বড়ুয়া স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে ২ অক্টোবর শনিবার থেকে ৬ অক্টোবর ২০২১ বুধবার পর্যন্ত মনোনয়ন ফরম সংগ্রহ ও জমা কার্যক্রম চলবে। প্রতিদিন সকাল সাড়ে ১০টা থেকে বিকাল সাড়ে ৫টা পর্যন্ত দলীয় সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার ধানমন্ডিস্থ রাজনৈতিক কার্যালয় থেকে দলীয় মনোনয়নের জন্য আবেদনপত্র সংগ্রহ এবং জমা দিতে হবে।

সংশ্লিষ্ট নির্বাচনে মনোনয়ন প্রত্যাশীদের যথাযথ স্বাস্থ্য সুরক্ষাবিধি মেনে এবং কোনও ধরনের লোকসমাগম ছাড়া প্রার্থী নিজে অথবা প্রার্থীর একজন যোগ্য প্রতিনিধির মাধ্যমে আবেদনপত্র সংগ্রহ ও জমা প্রদান করতে হবে। আবেদনপত্র সংগ্রহের সময় অবশ্যই প্রার্থীর জাতীয় পরিচয়পত্রের ফটোকপি সঙ্গে আনতে হবে।

প্রসঙ্গত, নির্বাচন কমিশন গত বুধবার ২য় ধাপে সারাদেশে ৮৪৮টি ইউপি, ১০টি পৌরসভা, সিরাজগঞ্জ-৬ আসনের উপনির্বাচনসহ উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে উপনির্বাচনের তফসিল ঘোষণা করেছে।

[hupso]

সর্বশেষ