সর্বশেষ

» রোটারি ক্লাব অব সিলেট সেন্ট্রালের উদ্যোগে গোয়াইনঘাটে ফ্রি সোলার বিদ্যুৎ সংযোগ প্রদান

প্রকাশিত: ০৯. সেপ্টেম্বর. ২০২১ | বৃহস্পতিবার

চেম্বার ডেস্ক:: রোটারি ক্লাব অব সিলেট সেন্ট্রালের উদ্যোগে রোটারি ডিস্ট্রিক্ট-৩২৮২-এর গ্রান্ড ডিজি ২১২৪৬৩২-এর সহযোগিতায় গোয়াইনঘাট উপজেলার কালাইউরা, হায়দর, লেবু এবং গহরা গ্রামের ৬টি পরিবার ও গোয়াইনঘাট নূরানিয়া করিমিয়া কালাইউরা মাদ্রাসায় ফ্রি সোলার বিদ্যুৎ সংযোগ প্রদান করা হয়েছে। গতকাল বুধবার আনুষ্ঠানিকভাবে মাদ্রাসা কতৃপক্ষ ও বাড়ির মালিকদের কাছে সোলার বিদ্যুৎ সরবরাহের সামগ্রীগুলো হস্তান্তর করা হয়।
গোয়াইনঘাট নূরানিয়া করিমিয়া কালাইউরা মাদ্রাসা প্রাঙ্গনে এ উপলক্ষে রোটারি ক্লাব অব সিলেট সেন্ট্রালের উদ্যোগে ক্লাব প্রেসিডেন্ট রোটারিয়ান শামসুউদ্দিন সভাপতিত্বে ও ভাইস-প্রেসিডেন্ট রোটারিয়ান আহমদ রশিদ চৌধুরী পরিচালনায় আয়োজিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রোটারি ডিস্ট্রিক্ট ৩২৮২-এর আইপিডিজি ড. বেলাল উদ্দিন আহমেদ। সভায় অন্যানোর মধ্যে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন রোটারিয়ান হোসেন আহমদ,রোটারি ক্লাব সিলেট সাউথ এর আইপিপি রোটারিয়ান আব্দুল মুহিত দিদার প্রমুখ।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন রোটারি ডিস্ট্রিক্ট ৩২৮২ সেক্রেটারী (২০২০/২১) রোটারিয়ান আহমদ রেজাউল করিম জুবায়ের, রোটারিয়ান কাওছার হোসাইন শাহিন,রোটারিয়ান পিপি জিয়াউল হক জিয়া, এ্যাসিসট্যান্ট গর্ভণর রোটারিয়ান এম এ রহিম।

প্রধান অতিথির বক্তব্যে ড. বেলাল উদ্দিন আহমেদ বলেন, বর্তমান তথ্য প্রযুক্তির যুগে জীবনযাত্রায় বিদ্যুৎ একটি অপরিহার্য বিষয়। সিলেট সেন্ট্রাল রোটারি ক্লাব আজ একটি শিক্ষা প্রতিষ্ঠান ও ৬টি পরিবারকে সোলার বিদ্যুৎ সংযোগ প্রদানের মাধ্যমে নতুন প্রজন্মের শিক্ষার্থীদের পড়াশোনার সুবিধে বৃদ্ধি করেছে। এর ফলে তারা দক্ষ মানবসম্পদ হিসেবে গড়ে উঠবে। এগিয়ে যাবার জন্যে আমাদের নতুন প্রজন্মকে দক্ষ মানব সম্পদে পরিণত করতে হবে।

[hupso]

সর্বশেষ