সর্বশেষ

» কানাইঘাট সদর ইউপি স্বেচ্ছা সেবক লীগের শোক দিবস পালন

প্রকাশিত: ১৬. আগস্ট. ২০২১ | সোমবার

কানাইঘাট প্রতিনিধি:: 

  • ১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে কানাইঘাট সদর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে স্থানীয় ছোটদেশ বাজারে  রবিবার (১৫ আগস্ট) বিকেল ৫টায় শোক দিবসের এক আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

সদর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ইমাদুর রহমান সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক এম. রায়হান আহমদ এর পরিচালনায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদৎ বার্ষিকীর শোক সভায় উপস্থিত ছিলেন কানাইঘাট উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাসুদ আহমেদ চেয়ারম্যান, উপজেলা আওয়ামীলীগের শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক আফসার উদ্দিন আহমেদ চৌধুরী, সিলেট জেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক মাসুক আহমদ, কানাইঘাট পৌর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি  কাওন্সিলর জসিম উদ্দিন মেজর, সাধারণ সম্পাদক মাসুম সিকদার, কানাইঘাট উপজেলা শ্রমিক লীগের সাংগঠনিক সম্পাদক আলমগীর কবির, সদর ইউনিয়ন যুবলীগের সভাপতি জালাল উদ্দিন।

দলের বিপুল সংখ্যক নেতাকর্মী সহ সর্বস্তরের জনসাধারনের উপস্থিতিতে শোক সভা ও দোয়া মাহফিলে বক্তারা বলেন ১৫ আগস্টের কালো রাত্রিতে স্বাধীনতার স্থপতি মহান নেতা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ তার পরিবারের ১৮ জন সদস্যকে হত্যা করে ষড়যন্ত্রকারী ও ঘাতকরা মনে করেছিল তারা বঙ্গবন্ধুর আদর্শকে মুছে ফেলবে কিন্তু তারা পারেনি।

ঘরে ঘরে আজ বঙ্গবন্ধুর আদর্শের সৈনিকরা রয়েছে এবং তারই কন্যা আওয়ামীলীগের সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলাদেশ গড়তে কাজ করে যাচ্ছেন। অনেক ঘাতককে ফাঁসিতে ঝুলিয়ে মৃত্যু দন্ড প্রদান করেছেন। বঙ্গবন্ধুর হত্যাকারী পালিয়ে থাকা খুনিদের দেশে এনে ফাঁসির রায় কার্যকর করার দাবী জানান বক্তারা।

[hupso]

সর্বশেষ