সর্বশেষ

» ছাত্রদল নেতা তাহফিম মাহমুদের মৃত্যুতে সিলেট ছাত্রদলের শোক প্রকাশ

প্রকাশিত: ০১. আগস্ট. ২০২১ | রবিবার

চেম্বার ডেস্ক:: 
বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল সিলেট মহানগর শাখার সহ সাংগঠনিক সম্পাদক এস.এম তাহফিম মাহমুদ এর অকাল মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করছেন সিলেট জেলা ও মহানগর ছাত্রদল নেতৃবৃন্দ।
রবিবার (০১আগস্ট) সিলেট মহানগর ছাত্রদলের দপ্তর সম্পাদক আবুল হাসনাত সাজ্জাদ সাক্ষরিত এক শোকবার্তায় সিলেট জেলা ছাত্রদলের সভাপতি আলতাফ হোসেন সুমন, মহানগর ছাত্রদলের সভাপতি সুদীপ জ্যোতি এষ, সাধারণ সম্পাদক ফজলে রাব্বি আহসান ও জেলা ছাত্রদলের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন নাদিম বলেন, সিলেট মহানগর ছাত্রদলের সহ সাংগঠনিক সম্পাদক এস.এম তাহফিম মাহমুদের অকাল মৃত্যুতে আমরা শোকার্ত ও বাকরুদ্ধ, আগামীর তরুণ নেতৃত্বের প্রস্তুতি নিচ্ছিলো তাহফিম, সকল মহলে গ্রহণযোগ্য ছিলো তাহফিমের, রাজনীতিতে অত্যন্ত সরব আমাদের এই সহযোদ্ধার মধ্যে আগামীর নেতৃত্ব উঁকি দিচ্ছিলো, রাজপথে সামনের সারিতে নেতৃত্ব দেওয়ারও সকল যোগ্যতা ছিলো তাহফিমের মধ্যে, অত্যন্ত মেধাবী ও সদাহাস্যজ্বল তাহফিমের শূণ্যতা সিলেট ছাত্রদল গভীরভাবে অনুভব করবে।
নেতৃবৃন্দ মেধাবী ছাত্রদল নেতা তাহফিমের বিদেহী আত্বার মাগফিরাত কামনা করেন ও শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

উল্লেখ্য, গত ঈদের দিন হোচট খেয়ে পড়ে গিয়ে চোখের নিচে আঘাত পান মাহমুদ এবং সেখান থেকে ইনফেকশন হয়ে জ্বর ও শাষকষ্ট বেড়ে যাওয়ায় লাইফ সাপোর্টে রাখা হয় এবং আজ বিকেল ৫টার দিকে ইন্তেকাল করে। মরহুমের প্রথম জানাযা আজ সন্ধ্যা ৭.১৫ মিনিটের সময় নগরীর মানিক পীরের টিল্লা ও
২য় জানাযা রাত ৯.৩০ মিনিটের সময় ছাতকের দোলার বাজারের বুরাইয়া কামিল মাদ্রাসা মাঠে অনুষ্টিত হয়।

[hupso]

সর্বশেষ