সর্বশেষ

» বিয়ানীবাজারে একদিনে ৫০ জনের করোনা পজেটিভ সনাক্ত

প্রকাশিত: ২৮. জুলাই. ২০২১ | বুধবার

চেম্বার ডেস্ক:: করোনা ভাইরাসের সংক্রামণ গ্রামে গঞ্জে ভয়াবহ আকারে ছড়িয়ে পড়েছে। বুধবার বিয়ানীবাজার স্বাস্থ্য কমপ্লে­ক্সের রিপোর্টে প্রথমবারের মতো এই উপজেলায় একসাথে সর্বাধিক ৫০জন করোনা রোগী শনাক্ত হয়েছেন। এ নিয়ে বিয়ানীবাজারে করোনা রোগীর সংখ্যা দাঁড়িয়েছে ৮০১ জনে। মাত্র ৭১ টি নমুনা পরীক্ষায় ৫০ জন শনাক্তের খবরে উপজেলা ছড়িয়ে পড়েছে আতংক। সাধারণ মানুষের পাশাপাশি উপজেলা কমপ্লেক্সের একজন চিকিৎসক ডাঃ রাবেয়া বেগম এবং স্থানীয় শিশুরোগের ডাঃ মাছুম আহমদের করোনা আক্রান্তের খবরে এই আতংক কয়েকগুন বাড়িয়েছে।

বিয়ানীবাজার উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা মোয়াজ্জেম আলী খান চৌধুরী জানান, নমুনা দেয়ার সংখ্যা আগের থেকে প্রায় দ্বিগুন। পরীক্ষায় একটি বিশাল গোষ্ঠী করোনা শনাক্ত হওয়া উপজেলার জন্য একটি হুমকি। এ অবস্থা চলতে থাকলে পরিণতি খুব খারাপ হবে। তিনি এসময় সবাইকে বাড়িতে অবস্থানের পরামর্শ দেন।

এদিকে, উপজেলাব্যাপী করোনা ভাইরাসের ব্যাপক সংক্রমণ ঠেকাতে ও জনসাধারণকে সচেতন করতে মাঠে রয়েছে প্রশাসন, বিজিবি ও বিয়ানীবাজার থানা পুলিশ। চলমান কঠোর লকডাউনে বুধবার উপজেলা প্রশাসনের সাথে দিনব্যাপী মাঠে ছিল বিজিবি ও জেলা পুলিশের পৃথক আরেকটি দল।

[hupso]

সর্বশেষ