সর্বশেষ

» কানাইঘাটে ঈদ বস্ত্র বিতরণ করলেন আওয়ামী লীগ নেতা শামসুজ্জামান বাহার

প্রকাশিত: ১১. মে. ২০২১ | মঙ্গলবার

কানাইঘাট প্রতিনিধি : পবিত্র মাহে রমজান ও ঈদুল ফিতর উপলক্ষে অসহায় ও দুস্থ পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য উপ-কমিটির সদস্য, যুক্তরাজ্য প্রবাসী বিশিষ্ট কমিউনিটি নেতা শামসুজ্জামান বাহার। সোমবার(১০ মে) বিকেল ৩টায় বড়দেশ উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে শামসুজ্জামান বাহারের ব্যক্তিগত অর্থায়নে এলাকার প্রায় ৮ শতাধিক দুস্থ ও অসহায় মানুষের মাঝে এ ঈদ বস্ত্র বিতরণ করা হয়।

৭নং দক্ষিণ বাণীগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাসুদ অাহমদের সভাপতিত্বে প্রবাসী আওয়ামী লীগ নেতা মাসুক আহমদ রুমেলের সঞ্চালনায় ঈদ বস্ত্র বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিশিষ্ট কমিউনিটি নেতা শামসুজ্জামান বাহার। সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুক্তরাজ্য প্রবাসী কমিউনিটি নেতা ডাঃ মুজম্মিল আলী ওয়েল ফেয়ার ট্রাস্টের চেয়ারম্যান ইকবাল হোসেন,সিলেট জজ কোর্টের এপিপি অ্যাডভোকেট মামুন রশীদ,কানাইঘাট পৌর আওয়ামী লীগের সভাপতি কে.এইচ.এম আাব্দুল্লাহ,দুবাই প্রবাসী আওয়ামী লীগ নেতা মোঃ আজিজ,সাবেক ব্যাংক কর্মকর্তা লুৎফুল হক,বাণীগ্রাম ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মখলিছুর রহমান,পুবালী ব্যাংক কর্মকর্তা জালাল অাহমদ,এলাকার বিশিষ্ট মুরব্বি হাবিবুর রহমান,  নাইমুল ইসলাম প্রমুখ।

ঈদ বস্ত্র বিতরণ অনুষ্ঠানে শামসুজ্জামান বাহার বলেন, করোনা থাকার কারণে অনেক অসহায় শ্রমজীবি দরিদ্র মানুষেরা কষ্টের মধ্যে জীবন-যাপন করছেন।  ঈদের অনাবিল আনন্দ ও খুশী সকলের মাঝে বিলিয়ে দিতে অসহায় ও দুঃস্থদের মাঝে তিনি ঈদ বস্ত্র বিতরণ করেছেন। এছাড়াও এলাকার অসহায় মানুষের পাশে যার যার সাধ্য অনুযায়ী দাড়ানোর আহবানও জানান তিনি।

[hupso]

সর্বশেষ