সর্বশেষ

» ভ্রাম্যমাণ আদালতের অভিযান: ১০ প্রতিষ্ঠানকে ১ লক্ষ ৩ হাজার টাকা জরিমানা

প্রকাশিত: ০৯. মার্চ. ২০২১ | মঙ্গলবার

চেম্বার ডেস্ক:: জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর ও র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-৯ এর যৌথভাবে অভিযানে সুনামগঞ্জ ও মৌলভীবাজারে ১০টি অভিযানে প্রতিষ্ঠানকে মোট ১ লক্ষ ৩ হাজার টাকা জরিমানা করা হয়েছে। সোমবার (৮ মার্চ) সুনামগঞ্জ ও মৌলভীবাজারে পৃথক দুটি দল অভিযান চালিয়ে তাদেরকে এ জরিমানা আদায় করা হয়।

র‌্যাব-৯ জানায়, সোমবার সকাল ১১টা থেকে দুপুর ১টা পর্যন্ত জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর সুনামগঞ্জ জেলা কার্যালয়ের একটি টিম ও র‌্যাব-৯ সুনামগঞ্জ ক্যাম্পের একটি আভিযানিক দল ও যৌথভাবে দক্ষিণ সুনামগঞ্জের বীরগাঁও বাজারে অভিযান চালিয়ে শাহবাজ স্টোরকে ৫ হাজার, জাহিদ স্টোরকে ৬ হাজার, এস আলী স্টোরকে ৩ হাজার, শাহ দামরী স্টোরকে ৪ হাজার ও মনিসা ফার্মেসিকে ৫ হাজারসহ ৫টি প্রতিষ্ঠানকে মোট ২৩ হাজার টাকা জরিমানা করে।

অভিযানে নেতৃত্ব দেন ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর সুনামগঞ্জ জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মো. শফিকুল ইসলাম ও র‌্যাব-৯ এর সুনামগঞ্জ ক্যাম্পের লে. কমান্ডার সিঞ্চন আহমেদ, এএসপি মো. আব্দুল্লাহ।

এদিকে, সোমবার সকাল ১১ টা থেকে দুপুর ১২ টা পর্যন্ত ঘণ্টাব্যাপী ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর মৌলভীবাজারের জেলা কার্যালয় ও র‌্যাবের শ্রীমঙ্গল ক্যাম্পের একটি আভিযানিক দল যৌথভাবে অভিযান চালিয়ে শ্রীমঙ্গল শহরের সাতকরা রেস্টুরেন্টকে ৩০ হাজার এবং কুটুবাড়ি রেস্টুরেন্টকে ৫০ হাজার- এই ২টি প্রতিষ্ঠানকে মোট ৮০ হাজার টাকা জরিমানা করে।

অভিযানে নেতৃত্ব দেন, জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর মৌলভীবাজারের জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মো. আল-আমিন ও র‌্যাব-৯ এর অতিরিক্ত পুলিশ সুপার বসু দত্ত চাকমা।

[hupso]

সর্বশেষ