সর্বশেষ

» বঙ্গবন্ধুর জন্মদিন ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে অনলাইন প্রেসক্লাবের ব্যাপক কর্মসূচি গ্রহণ

প্রকাশিত: ০৯. মার্চ. ২০২১ | মঙ্গলবার

চেম্বার ডেস্ক:: বঙ্গবন্ধুর জন্মদিন ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে ব্যাপক কর্মসূচি গ্রহণ করেছে সিলেট অনলাইন প্রেসক্লাব।

সোমবার (৮ মার্চ) সন্ধ্যায় স্বাধীতার সুবর্ণজয়ন্তী ও বঙ্গবন্ধুর জন্মদিন উদযাপন উপ-কমিটির এক সভায় এসব কর্মসূচি পালন নিয়ে ব্যাপক আলাপ আলোচনা করা হয়।

সিলেট অনলাইন প্রেসক্লাব কার্যালয়ের ড. রাগীব আলী মিলনায়তনে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন কমিটির আহবায়ক ও সিলেট অনলাইন প্রেসক্লাবের সহ-সভাপতি গোলজার আহমদ হেলাল। কমিটির সদস্য ও ক্লাবের পাঠাগার ও প্রকাশনা সম্পাদক মবরুর আহমদ সাজুর পরিচালনায় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট অনলাইন প্রেসক্লাবের সভাপতি কবি মুহিত চৌধুরী। এতে আরো বক্তব্য রাখেন রাখেন কমিটির সদস্য সিলেট অনলাইন প্রেসক্লাবের সহ-সাধারণ সম্পাদক তাওহীদুল ইসলাম, তথ্য ও প্রযুক্তি সম্পাদক কে এ রহিম সাবলু, ক্রীড়া ও সংস্কৃতি সম্পাদক জহিরুল ইসলাম মিশু । সভায় উপস্থিত ছিলেন কার্যকরী পরিষদের সদস্য শ্রী আশীষ দে, মাহমুদ হোসেন খান প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে মুহিত চৌধুরী বলেন, স্বাধীনতার সুবর্ণজয়ন্তী আমাদের জন্য অত্যন্ত আনন্দের। আমাদের প্রিয় জন্মভূমি বাংলাদেশ এখন ৫০ বছরের তারুণ্যে উজ্জীবিত ও উদ্দীপ্ত। তিনি বলেন, স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপনের প্রতিটি কর্মসূচিই হোক টেকসই উন্নয়ন ও সমৃদ্ধ বাংলাদেশ বিনির্মাণের হাতিয়ার।
উল্লেখ্য যে গত ৫ মার্চ কার্যকরী পরিষদের সভায় স্বাধীতার সুবর্ণজয়ন্তী ও বঙ্গবন্ধুর জন্মদিন উদযাপনের ব্যাপক কর্মসূচি গ্রহণ করা হয়।
এসব কর্মসূচির মধ্যে রয়েছে, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিনে সকাল দশটায় শ্রদ্ধাঞ্জলি নিবেদন, সন্ধ্যা সাড়ে সাতটায় আলোচনা সভা, অনলাইনে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকীর লগো সম্বলিত ব্যানার ও বিশেষ প্রতিবেদন নিউজপোর্টাল গুলোতে প্রকাশের করা হবে। স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে সিলেটে অনলাইন প্রেসক্লাবের উদ্যোগে একটি স্মারক প্রকাশ, ২৬শে মার্চ জাতীয় দিবসে শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ ও ঐদিন সন্ধ্যায় প্রেসক্লাবের আলোচনা সভার কর্মসূচি নেয়া হয়েছে।

[hupso]

সর্বশেষ