সর্বশেষ

» সাংবাদিক এম. এ ওয়াহিদ চৌধুরী’র জন্মদিন উদযাপন

প্রকাশিত: ০২. মার্চ. ২০২১ | মঙ্গলবার

চেম্বার ডেস্ক:: সিলেট অনলাইন প্রেসক্লাবের সদস্য ও নিউজ এ ডটকম এর সম্পাদক, নিউজ চেম্বার টুয়েন্টিফোর ডটকম এর নির্বাহী সম্পাদক, ডেইলি বিডি নিউজ ডটনেট এর বার্তা সম্পাদক, দৈনিক বিজয়ের কন্ঠ’র স্টাফ রিপোর্টার এবং জাতীয় দৈনিক নবচেতনা’র সিলেট প্রতিনিধি সাংবাদিক এম. এ ওয়াহিদ চৌধুরী’র ৩৫ তম শুভ জন্মদিন উদযাপন করেছে তাঁর বন্ধু বান্ধব ও ঘনিষ্ঠজনরা। এ উপলক্ষে ১লা মার্চ সোমবার রাত্র ৮ টায় সিলেট অনলাইন প্রেসক্লাবে তাৎক্ষণিকভাবেও কেক কেটে এ আয়োজন করে সহকর্মীরা।
এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সিলেট অনলাইন প্রেসক্লাবের সভাপতি বিশিষ্ট সাংবাদিক মুহিত চৌধুরী, সাধারণ সম্পাদক মকসুদ আহমদ মকসুদ,ক্লাবের সহসভাপতি ও সিলেটের খবর ২৪ ডটকম এর সম্পাদক সাংবাদিক গুলজার আহমদ হেলাল, ক্লাবের কার্যনির্বাহী সদস্য সাংবাদিক মাহমুদ হোসেন খান, ক্লাবের সদস্য ও আয়কর আইনজীবী সাংবাদিক কামাল আহমদ ও সাপ্তাহিক জকিগঞ্জের ডাক এর সম্পাদক প্রকাশক সাংবাদিক রায়হান আহমদ রেহান প্রমৃখ।

অনুষ্ঠানে ক্লাব সভাপতি মুহিত চৌধুরী তার বক্তব্যে বলেন, শুভ জন্মদিন একটি আনন্দের দিন, আমাদের ক্লাবের সম্মানিত সদস্য এম এ ওয়াহিদ চৌধুরীর শুভ জন্মদিনে সিলেট অনলাইন প্রেসক্লাবের পক্ষ থেকে আন্তরিক শুভেচ্ছা জানিয়ে তিনি সুস্বাস্থ্য কামনা করেন।

সাধারণ সম্পাদক মকসুদ আহমদ মকসুদ তার বক্তব্যে বলেন, ওয়াহিদের শুভ জন্মদিনের সংবাদটি ফেসবুকের মাধ্যমে জানতে পেতে তাৎক্ষণিকভাবে তাকে উইস করার একটা সিদ্ধান্ত নিয়েই তাকে ফোন দিয়েছি, সবশেষে একটা সুন্দর আয়োজন হয়ে গেলো, শুভ জন্মদিনে তাঁর ও তাঁর পরিবারের প্রতি মঙ্গল বয়ে আসুক অনাবিল সুখ সমৃদ্ধি ক্লাবের পক্ষ থেকে এই শুভ কামনা জানিয়ে সমাপ্তি ঘোষণা করা হয়।

[hupso]

সর্বশেষ