সর্বশেষ

» শাবি কর্মকর্তা সমিতির নির্বাচন: সভাপতি তাজিম, সম্পাদক উজ্জ্বল

প্রকাশিত: ০১. ফেব্রুয়ারি. ২০২১ | সোমবার

চেম্বার ডেস্ক:: শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের কর্মকর্তাদের সংগঠন ‘শাহজালাল বিশ্ববিদ্যালয় অফির্সাস এসোসিয়েশন’ এর নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।

এতে সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন আওয়ামী লীগপন্থী কর্মকর্তাদের প্যানেল ‘মুক্তিযুদ্ধের চেতনায় ঐক্যবদ্ধ কর্মকর্তা পরিষদ’ থেকে বিশ্ববিদ্যালয়ের উপ মহাবিদ্যালয় পরিদর্শক মো. তাজিম উদ্দিন ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন প্রশাসনিক কর্মকর্তা মো. সিরাজুল ইসলাম (উজ্জ্বল)।

রোববার (৩১ জানুয়ারি) রাত সাড়ে নয়টায় নির্বাচনের ফলাফল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার বিশ্ববিদ্যালয়ের ডেপুটি রেজিস্ট্রার এ.এফ.এম. সালাউদ্দিন।

কমিটির সহ-সভাপতি পদে অর্থ ও হিসাব দপ্তরের সহকারী পরিচালক মো. হেলাল হোসেন দেওয়ান, সহ-সাধারণ সম্পাদক পদে হিসাবরক্ষণ কর্মকর্তা অশোক বর্মন অসীম এবং কোষাধ্যক্ষ প্রশাসনিক কর্মকর্তা মো. রবিউল ইসলাম নির্বাচিত হয়েছেন।

এছাড়াও কমিটির কার্যনির্বাহী সদস্য হিসেবে নির্বাচিত হয়েছেন- পরীক্ষা নিয়ন্ত্রক মো. মুজিবুর রহমান, উপরেজিস্ট্রার মো. ইউনুস আলী, অর্থ ও হিসাব দপ্তরের সহকারী পরিচালক আবু সাদাৎ মোহাম্মদ সায়েম তালুকদার, উপরেজিস্ট্রার (পরিকল্পনা ও উন্নয়ন) আহমদ মাহবুব ফেরদৌসী, আইটি ম্যানেজার এ এস এম খয়রুল আক্তার চৌধুরী এবং অর্থ ও হিসাব দপ্তরের সহকারী পরিচালক মো. ফখর উদ্দিন।

এবারের নির্বাচনে ১১টি পদের বিপরীতে আওয়ামী লীগপন্থী কর্মকর্তাদের প্যানেল ‘মুক্তিযুদ্ধের চেতনায় ঐক্যবদ্ধ কর্মকর্তা পরিষদ’ থেকে সভাপতি-সাধারণ সম্পাদকসহ ৮টি পদে বিজয়ী হয়েছে। অন্যদিকে বিএনপি-জামাতপন্থী প্যানেল থেকে ৩টি সদস্য পদে বিজয়ী হয়েছে।

[hupso]

সর্বশেষ