সর্বশেষ

» বাংলাদেশ ব্যাংকের ডেপুটি জেনারেল ম্যানেজার আব্দুল করিমের পিতার ইন্তেকাল, বিভিন্ন মহলের শোক

প্রকাশিত: ২৮. জানুয়ারি. ২০২১ | বৃহস্পতিবার

চেম্বার ডেস্ক:: 

বাংলাদেশ ব্যাংকের ডেপুটি জেনারেল ম্যানেজার আব্দুল করিমের পিতা,কানাইঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের অবসরপ্রাপ্ত স্বাস্থ্য সহকারী, সাবেক স্কুল শিক্ষক ও গবেষনাধর্মী বই মহাকাল দর্পনের লেখক, কানাইঘাট উপজেলার ধলিবিল দক্ষিণ ( নয়াগাউ) নিবাসী ডা: মো: আব্দুল ওয়াহিদ (৭৫) গতকাল বৃহস্পতিবার (২৮ জানুয়ারী) সকাল ১০.৩০ মিনিটের সময় নিজ বাড়ীতে ইন্তেকাল করেছেন( ইন্নানিল্লাহি…. রাজিউন)। গতকাল রাত ৮ ঘটিকার সময় মরহুমের নামাজে জানাযা স্থানীয় মাছুখাল বাজার সংলগ্ন মাঠে অনুষ্টিত হয়। জানাযায় হাজারো মুসল্লী অংশগ্রহণ করেন। জানাযায় ইমামতি করেন হাফিজ মাওলানা আব্দুল ওদুদ।
মৃত্যুকালে তিনি স্ত্রী, ৫ ছেলে,১ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে যান।
তাঁর মৃত্যুতে এলাকার শোকের ছাঁয়া নেমে এসেছে। বিভিন্ন মহলের পক্ষ থেকে শোক প্রকাশ করা হয়েছে। শোক প্রকাশ জ্ঞাপনকারীরা হলেন কানাইঘাট উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল মুমিন চৌধুরী, ভাইস চেয়ারম্যান মাওলানা আব্দুশ শাকির, দক্ষিণ বাণীগ্রাম ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মাসুদ আহমদ, ঝিংগাবাড়ী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আব্বাস উদ্দিন, বিশিষ্ট সমাজসেবী ও শিক্ষানুরাগী আব্দুর রহীম, সিলেট অনলাইন প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক তাওহীদুল ইসলাম, ছাত্র জমিয়ত নেতা হাফিজ শালিক বিল্লাহ প্রমুখ।

শোক বার্তায় নেতৃবৃন্দ বলেন, মরহুম ডা: আব্দুল ওয়াহিদ একজন আলোকিত মানুষ ছিলেন। তিনি তার সারাটি জীবন শিক্ষা ও সমাজ সংস্কারে ব্যয় করেছেন। একজন পিতা হিসেবে তিনি ছিলেন আদর্শবান। প্রত্যেক সন্তানকে তিনি লেখাপড়া করিয়ে মানুষ করিয়েছেন। তার সন্তানদের মধ্যে একজন বাংলাদেশ সেনাবাহিনীর প্রশাসনিক কর্মকর্তা, একজন সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক, আরো দুইজন বিশিষ্ট ব্যবসায়ী।
নেতৃবৃন্দ মরহুমের রুহের মাগফিরাত কামনা করেন ও শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

[hupso]

সর্বশেষ