সর্বশেষ

» কিশোরের লাশের পরিচয় জানতে চায় পুলিশ

প্রকাশিত: ২৫. জানুয়ারি. ২০২১ | সোমবার

নিজস্ব প্রতিবেদক: সিলেট শহরতলীর শাহপরান (র.) থানার খাদিমপাড়া কাউরতল এলাকার একটি ছড়া থেকে উদ্ধার হওয়া কিশোরের লাশের পরিচয় জানতে চায় পুলিশ। গত শনিবার মৃতদেহটি উদ্ধার হয়। কিশোরটির গায়ে অন্তত ৩০টি ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে। রবিবার ময়নাতদন্ত শেষে লাশ সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে। এখন পর্যন্ত নিহত কিশোরের পরিচয় জানা যায়নি।
পুলিশ জানায়, গত শনিবার বিকেলে সিলেট মহানগর পুলিশের শাহপরান (রহ.) থানাধীন খাদিমপাড়া কাউরতল এলাকার একটি পাহাড়ি ছড়ায় এক কিশোরের লাশ পড়ে থাকতে দেখে স্থানীয় লোকজন পুলিশকে খবর দেয়। খবর পেয়ে পুলিশ উদ্ধার করে। লাশের সুরতহাল তৈরির সময় তার বুক ও পিঠসহ শরীরের বিভিন্ন অংশে ৩০টি ছুরিকাঘাতের চিহ্ন পাওয়া যায়। নিহত কিশোরের পরনে ট্রাউজার ও তার উপরে জিন্স প্যান্ট এবং দুটি ফুলহাতা টি-শার্ট ছিল।
সোমবার রাত পর্যন্ত এই রিপোর্ট প্রতিবেদন লেখা পর্যন্ত নিহত কিশোরের পরিচয় পাওয়া যায়নি বলে জানিয়েছেন শাহপরান (র.) থানার ওসি (তদন্ত) ইন্দ্রনীল ভট্রাচার্য। তিনি জানান, ময়নাতদন্ত শেষে লাশ ওসমানী হাসপাতালের হিমাগারে রাখা হয়েছে। হত্যাকা-ের ঘটনায় এখনো কাউকে আটক করা যায়নি।

[hupso]

সর্বশেষ