সর্বশেষ

» সিলেট জেলা ও মহানগর আ.লীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা

প্রকাশিত: ০৮. জানুয়ারি. ২০২১ | শুক্রবার

চেম্বান ডেস্ক:  সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন দেয়া হয়েছে।

শুক্রবার সন্ধ্যায় দলের কেন্দ্রীয় কার্যালয়ে দুটি ইউনিটের ৭৫ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন দেন বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এমপি।

সিলেট জেলা আওয়ামীলীগ:

সভাপতি, এড,লুৎফুর রহমান,সাধারণ সম্পাদক এড,নাসির উদ্দিন খান,সহ সভাপতি শফিকুর রহমান চৌধুরী,মাহমুদুস সামাদ চৌধুরী কয়েস,আশফাক আহমদ,এড.শাহ ফরিদ,এড.নিজাম উদ্দিন,অধ্যক্ষ সুজাত আলী রফিক,ড আহমদ আল কবির, ড.তৌফিক রহমান চৌধুরী,মুক্তিযোদ্ধা সাদ উদ্দিন আহমদ,এড.শাহ মোশাইদ আলী,নাজনীন হোসেন।

যুগ্ম সাধারণ সম্পাদক, হুমায়ুন ইসলাম কামাল, মোহাম্মা আলী দুলাল,কবির উদ্দিন আহমদ,
আইন বিষয়ক সম্পাদক এড.আজমল আলী,কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক হাজি ফারুক আহমদ,তথ্য ও গষেষনা বিষয়ক সম্পাদক মোবাশ্বীর আলী,ত্রাণ ও সমাজ কল্যান সম্পাদক এপ্তার হোসেন পিয়ার দপ্তর সম্পাদক আখতারুজ্জান জগলু চৌধুরী,ধর্ম বিষয়ক সম্পাদক হাজি রইছ আলী,প্রচার ও প্রকাশনা সম্পাদক এড.আব্বাস উদ্দিন,বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মোস্তাক আহমদ পলাশ,বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এড.ছালেহ আহমদ হীরা,মহিলা বিষয়ক সম্পাদক শামসুননাহার মিনু,মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক, বীর মুক্তিযোদ্ধা কবির উদ্দিন আহমদ,যুব ও ক্রীড়া সম্পাদক এমাদ উদ্দিন মাণিক,শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক বোরহান উদ্দিন,শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক এড.ইসকিয়াক আহমদ চৌধুরী,শ্রম সম্পাদক  সাইফুররহমান খোকন, সাংস্কৃতিক সম্পাদক শামসুল আলম সেলিম,স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. শাকির আহমদদ শাহিন।

সাংগঠনিক সম্পাদক, এড.মাহফুজুর রহমান, সাইফুল আলম রুহেল,এড.রঞ্জিত সরকার, উপ দপ্তর সম্পাদক,মজির উদ্দিন,উপ প্রচার সম্পাদক মো.মতিউর রহমান,কোষাধ্যক্ষ শমসের জামাল।

সদস্য,এড.মিসবাহ উদ্দিন সিরাজ,ইমরান আহমদ এমপি,লোকমান উদ্দিন চৌধুরী,মো.ইব্রাহিম,হাজি আব্দুল হাসিব মনিয়া,মোস্তাকুর রহমান মফুর, নিজাম উদ্দিন চেয়ারম্যান ,লুৎফুর রহমান,সারওয়ার হোসেন,আবু জাহেদ,, আখলাকুর রহমান চৌধুরী সেলিম,সৈয়দ মিসবাহ উদ্দিন,হাবিবুর রহমান হাবিব , শাহাদাৎ রহিম, আবদাল মিয়া, এড.বদরুল ইসলাম জাহাঙ্গীর,মুক্তিযোদ্ধা সাইফু,শহিদুর রহমান শাহিন,আনহার মিয়া,আব্দুল বাসিত টুটুল,নুরে আলম সিরাজি,কামাল আহমদ,এমকে শফি চচৌ.এলিম,আং বারি,আবু হেনা মো ফিরোজ আলী(বিশ্বনাথ),আমাতুজ জোহরা জেবিন,জাকির হোসেন,এড. আফসর আহমদ, এড.ফখরুল ইসলাম, এড. মনসুর রশীদ,মুক্তিযোদ্ধা লুৎফুর রহমান লেবু, জাহাঙ্গীর আলম,শাহিদুর রহমান চৌধুরী জাবেদ, হাজি আবুল লেইছ চৌধুরী,গোলাপ মিয়া,ডা.নাজরা আহমদ চৌধুরী।

[hupso]

সর্বশেষ