সর্বশেষ

» হাউজিং এস্টেটে একই রাতে তিন বাসায় চুরি

প্রকাশিত: ২৮. ডিসেম্বর. ২০২০ | সোমবার

চেম্বার ডেস্কঃ সিলেট নগরীর হাউজিং এস্টেট ২৮/২ নং বাসার নিচতলায় দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। মাত্র এক ঘণ্টার ভেতরেই চোর দল নগদ অর্থ ও স্বর্ণালঙ্কারসহ প্রায় ১৫ লাখ টাকার মালামাল নিয়ে গেছে। শুক্রবার রাত সাড়ে ৯টার দিকে আশিকুর রহমান চৌধুরীর ভাড়া বাসায় এই চুরির ঘটনা ঘটে। এ সময় পার্শ্ববর্তী ফ্ল্যাটেরও তালা ভেঙ্গে বাসায় প্রবেশ করে চোর। ওই ফ্ল্যাটের বাসিন্দা বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক (ময়মনসিংহ বিভাগ) শফিউল আলম চৌধুরী নাদেল। তার তেমন কিছু খোয়া যায়নি। একই সময়ে হাউজিং এস্টেট এলাকার সাম্মাদ রেজা তাকিমের বাসায়ও চুরির ঘটনা ঘটে।
গৃহকর্তার বরাত দিয়ে স্থানীয় কাউন্সিলর রেজাউল হাসান লোদী কয়েস লোদী জানান, রাত ৯টার দিকে হাউজিং এস্টেট ২৮/২ নং বাসার নিচতলার বাসিন্দা আশিকুর রহমান চৌধুরী পরিবারসহ এক আত্মীয়ের জানাজা পরবর্তী খোঁজখবর নিতে তাদের বাসায় যান। এরপর রাত ১০টার দিকে বাসায় ফিরে দেখেন দরজার তালা ভাঙা। ভেতরে প্রবেশ করে দেখেন বাসার সবকিছু তছনছ করে রাখা। চুরির বিষয়টি নিশ্চিত হলে খোঁজ করে দেখেন প্রায় ২৩ ভরি স্বর্ণালঙ্কার ও নগদ ৭৫ হাজার টাকা নিয়ে গেছে চোরেরা। এছাড়া, উপরের তলায় শফিউল আলম চৌধুরী নাদেলের বাসার তালাও ভাঙ্গা। তবে বাসাটি খালি থাকায় কিছুই নিয়ে যেতে পারেনি। তবে জিনিসপত্র সব ছড়িয়ে ছিটিয়ে রাখে চোরেরা। শফিউল আলম নাদেল বর্তমানে সপরিবারে ঢাকায় অবস্থান করছেন।
কাউন্সিলর কয়েস লোদী জানান, গত রাতে একাধিক বাসায় চুরির ঘটনা ঘটে। নিশ্চয় এটি শক্তিশালী কোন সিন্ডিকেট। না হয় একই রাতে একটি সুরক্ষিত এলাকায় কিভাবে একাধিক চুরির ঘটনা ঘটে। কাউন্সিলর এ বিষয়ে সবাইকে সতর্ক থাকার আহবান জানান।
বিমানবন্দর থানার ওসি শাহাদাত হোসেন জানান, খবর পেয়ে পুলিশ বাসাটি পরিদর্শন করেছে। জড়িতদের সনাক্ত করে গ্রেফতারের চেষ্টা চলছে। কাউন্সিলরের পাশাপাশি ওসিও স্থানীয় বাসিন্দাদের সতর্ক থাকার পরামর্শ দিয়েছেন।

[hupso]

সর্বশেষ