সর্বশেষ

» প্রতিদিন ৭০-৮০ রাকাত নফল নামায পড়ি: শামীম ওসমান

প্রকাশিত: ২৮. ডিসেম্বর. ২০২০ | সোমবার

চেম্বার ডেস্ক:: নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান ভাস্কর্যের বিরোধিতাকারী আলেম সমাজকে উদ্দেশ্য করে বলেছেন, ‘আমাদের কি আপনারা ইসলাম বোঝান? আমরা কোরআন পড়ি না? ২২ বছর ধরে তাহাজ্জুদ ছাড়ি নাই।

ডেইলি সত্তর-আশি রাকাত নফল নামায পড়ি আল্লাহর রহমতে। দুইবেলা কোরআন শরীফ পড়ি। ধর্ম সবার। ধর্মের জবাব আল্লাহর কাছে দেব, আর কারো কাছে দেব না।

কেউর কাছে লাইসেন্স দিতে হইব আমার যে, আমি মুসলমান, না মুসলমান না? আপনারা লাইসেন্স দিতে চান!’ ভাস্কর্য ইস্যুতে তিনি বলেছেন, আয়, বঙ্গবন্ধুর ভাস্কর্যে হাত দে, সাধারণ মানুষ হিসেবে লড়াই করব। দেখি কতটুকু মায়ের দুধ খেয়েছ তোমরা। প্রয়োজনে আরেকটি খেলা খেলব।’

শনিবার (২৬ ডিসেম্বর) বিকেলে সিদ্ধিরগঞ্জের আদমজীনগর নাভানা ভূঁইয়া সিটি বালুর মাঠে সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের উদ্যোগে অনুষ্ঠিত এক কর্মী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

তিনি বলেন, ওরা দেশকে নিয়ে ষড়যন্ত্র করছে। বাংলাদেশটাকে ব্যর্থ অকার্যকর রাষ্ট্র বানাতে মরিয়া হয়ে উঠেছে। দেশটাকে তালেবান, আফগানিস্তানের মতো বানাতে চায়। এসময় তিনি আরও বলেন, বাংলাদেশে ক্ষমতার পরিবর্তন হবে এটা স্বাভাবিক।

আজ আওয়ামীলীগ ক্ষমতায় আছে আগামীকাল অন্য কোনো দল ক্ষমতায় আসবে। জনগণ যদি না চায় আওয়ামী লীগ ক্ষমতায় থাকবে না। তবে যেই ষড়যন্ত্র শুরু হয়েছে, শুধু আওয়ামী লীগের বিরুদ্ধে না, শেখ হাসিনার বিরুদ্ধে না, পুরো বাংলাদেশের বিরুদ্ধে ষড়যন্ত্র হচ্ছে।

তিনি বলেন, যারা দেশের মানচিত্র বদলাতে চায়, দেশের ভবিষ্যৎ নষ্ট ও দেশকে ব্যর্থ রাষ্ট্রে পরিণত করতে চায় তাদের বিরুদ্ধে আরেকটি লড়াই করতে হবে।

[hupso]

সর্বশেষ