সর্বশেষ

» বিশ্বনাথ হাবড়া বাজার চ্যাম্পিয়ন্স লীগের শোক সভা ও দোয়া মাহফিল সম্পন্ন

প্রকাশিত: ১৭. ডিসেম্বর. ২০২০ | বৃহস্পতিবার

ডেস্ক রিপোর্ট: বিশ্বনাথ উপজেলার ঐতিহ্যবাহী হাবড়া বাজার চ্যাম্পিয়ন্স লীগ কমিটির উদ্যোগে ৫নং দৌলতপুর ইউনিয়ন পরিষদের সাবেক প্যানেল চেয়ারম্যান মরহুম মোঃ ছোরাব আলী ও চ্যাম্পিয়ন্স লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য মরহুম হাজী মোঃ আনা মিয়া স্মরণে শোকসভা ও দোয়া মাহফিল সম্পন্ন হয়েছে। গতকাল বাদ এশা স্থানীয় হাবড়া বাজারে অনুষ্ঠিত মাহফিলে মরহুম মোঃ ছোরাব আলী ও মরহুম হাজী মোঃ আনা মিয়ার মাগফেরাত ও দেশ জাতির মঙ্গল কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। এছাড়াও শোক সভায় মরহুম দুই অভিভাবককে শ্রদ্ধার সাথে স্মরণ করে তাদের জীবনের উল্লেখযোগ্য দিক তুলে ধরা হয়।

হাবড়া বাজার চ্যাম্পিয়ন্স লীগের সভাপতি মোঃ আব্দুল জাহেদ এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ নিজামুল হকের পরিচালনায় অনুষ্ঠিত শোক সভা ও দোয়া মাহফিলে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, চ্যাম্পিয়ন্স লীগের উপদেষ্ঠা আমির আলী মেম্বার, রমজান আলী, চ্যাম্পিয়ন্স লীগের সহ-সভাপতি মোঃ ইরন মিয়া, মোঃ আশরাফ উদ্দিন, মোঃ কামাল হোসেন, সহ-সাধারণ সম্পাদক মোঃ তাজুল ইসলাম, মোঃ নাজির উদ্দিন, মোঃ ফখরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মোঃ জাকারিয়া আহমদ, সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুস ছামাদ লিমন ও মঈন উদ্দিন, কোষাধ্যক্ষ সেজুল হোসেন, প্রচার সম্পাদক শহিদুল ইসলাম, সহ-প্রচার সম্পাদক সোহেল মিয়া, ক্রীড়া সম্পাদক মোঃ মঈনুল হক, সহ-ক্রীড়া সম্পাদক মোঃ রাশেদ মিয়া, ফয়ছল আহমদ, মোঃ শাহ আলম ও জাবেদ আলী।

এছাড়াও শোক সভায় নবকলি ক্রিকেট ক্লাব, সত্তিশ রয়েল ক্রিকেট ক্লাব, দূর্যাকাপন, নবদিগন্ত ক্রিকেট ক্লাব, মিয়াজানের গাঁও ও নবীন ক্রিকেট ক্লাব চরচন্ডী এর টিম ম্যানাজার বৃন্দ উপস্থিত ছিলেন।

প্রেস বিজ্ঞপ্তি

[hupso]

সর্বশেষ