সর্বশেষ

» “করোনা ও আওয়ামী লীগ” বিএনপির এখন দুই শত্রু: মির্জা ফখরুল

প্রকাশিত: ০৯. ডিসেম্বর. ২০২০ | বুধবার

চেম্বার ডেস্ক:: বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, এ সরকার নির্বাচন কমিশনকে দলীয় সংগঠনে পরিণত করেছে। এ দেশে নির্দলীয় সরকারের অধীনে নির্বাচন ব্যবস্থা পরিবর্তন করে তারা দলীয় নির্বাচন ব্যবস্থা কায়েম করেছে।

তিনি বলেন, বিএনপির এখন দুই শত্রু। এক হল করোনাভাইরাস; যা আমাদের গোটা জাতিকে বিপর্যস্ত করে তুলেছে। আর অন্যটি হল আওয়ামী লীগ সরকার। যারা বেআইনিভাবে ক্ষমতায় টিকে থাকার জন্য একদলীয় শাসন ব্যবস্থা কায়েম করে গণতন্ত্রকে ধ্বংস করে দিচ্ছে।

মঙ্গলবার রাত ৮টায় ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ পৌর অডিটোরিয়ামে উপজেলা বিএনপি আয়োজিত কর্মিসভায় তিনি এসব কথা বলেন।

মির্জা ফখরুল আরও বলেন, আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আসার পর অত্যন্ত সুপরিকল্পিতভাবে একটি আইন প্রণয়ন করে সংবিধানকে ভেঙে খান খান করে দিয়েছে এবং সংবিধান পরিবর্তন করে ফেলেছে। বিএনপি গণতন্ত্রে বিশ্বাসী তাই আমরা নির্বাচনে অংশ নিয়েছি। ভোটের মাধ্যমে জবাব দিয়েই এ সরকারের পতন ঘটাতে হবে।

পরে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর আসন্ন পীরগঞ্জ পৌরসভা নির্বাচনে বিএনপির প্রার্থী রেজাউল করিম রাজার ধানের শীষ তুলে দেন।

উপজেলা বিএনপি আয়োজিত কর্মিসভায় উপজেলা বিএনপির সভাপতি ও ঠাকুরগাঁও-৩ আসনের সংসদ সদস্য জাহিদুর রহমান জাহিদের সভাপতিত্বে বক্তব্য রাখেন- ঠাকুরগাঁও জেলা বিএনপির সভাপতি তৈমুর রহমান, সাধারণ সম্পাদক মির্জা ফয়সাল আমীন, উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান জিয়াউল ইসলাম জিয়া, পৌর বিএনপির সাধারণ সম্পাদক রেজাউল করিম রাজা প্রমুখ।

[hupso]

সর্বশেষ