সর্বশেষ

» ছাত্রলীগ সভাপতি জয় এর জম্মদিনে শাবিপ্রবিতে মিলাদ ও বৃক্ষরোপন কর্মসূচি

প্রকাশিত: ৩১. অক্টোবর. ২০২০ | শনিবার

শাবিপ্রবি প্রতিনিধিঃ বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি আল-নাহিয়ান খান জয়ের জম্মদিন উপলক্ষ্যে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় জামে মসজিদে বাদ-আসর মিলাদ ও দোয়া মাহফিল আয়োজন করা হয়।

শুক্রবার এই কর্মসূচীর আয়োজন করেন বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের পরিবেশ বিষয়ক সম্পাদক মোঃ খলিলুর রহমান।

পরবর্তীতে ক্যাম্পাসের বিভিন্ন স্থানে নেতা -কর্মীদের নিয়ে বৃক্ষ রোপন করেন তিনি।

এসময় উপস্থিত ছিলেন শাবিপ্রবি শাখা ছাত্রলীগের সদস্য মাজেদুর রহমান, রাষ্ট্রবিজ্ঞান বিভাগ ছাত্রলীগের সভাপতি সিহাব উদ্দিন আহমেদ, সামাজিক বিজ্ঞান অনুষদ ছাত্রলীগের সহ-সভাপতি আমিরুল ইসলাম, বিএমবি ডিপার্টমেন্ট ছাত্রলীগের সভাপতি মোফাজ্জল হোসেন মুভি, সামাজিক বিজ্ঞান অনুষদ ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক ফজলুল হক সমাজবিজ্ঞান ছাত্রলীগের যুগ্ন-সাধারন সম্পাদক মোহাম্মদ ফরহাদ।

এছাড়া উপস্থিত ছিলেন ছাত্রলীগ কর্মী সাকিব, ইয়াজদানি, নেকবর আহমেদ, শাহাদাৎ হোসেন, আব্দুর রহমান সহ অন্যান্য নেতা-কর্মীবৃন্দ ।

এসময় পরিবেশ সম্পাদক মোঃ খলিলুর রহমান বলেন, আল-নাহিয়ান খান জয় ভাই এই করোনাকালীন দুঃসময়ে জননেত্রী শেখ হাসিনার বিশ্বস্ত ভ্যানগার্ড হিসাবে ছাত্রলীগকে সুসংগঠিত করে যেভাবে দেশের দূর্দিনে মানুষের পাশে দাঁড়িয়েছেন তা সত্যিই প্রসংশার দাবিদার আমরা শাবিপ্রবি ছাত্রলীগের নেতাকর্মীরা তাঁর সুস্থ্যতা ও দীর্ঘায়ু কামনা করি আগামী দিনেও তিনি যেন জন নেত্রীর পাশে থেকে দেশবাসীর সেবা করতে পারেন।

[hupso]

সর্বশেষ