সর্বশেষ

» উন্নয়নের জন্য চিন্তা করলে নৌকায় ভোট দিন : বিশ্বনাথে এড. নাসির খান

প্রকাশিত: ২৭. অক্টোবর. ২০২০ | মঙ্গলবার

চেম্বার ডেস্ক:: সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নাসির উদ্দিন খান বলেছেন, আঞ্চলিকতার চিন্তা না করে এলাকার উন্নয়নের চিন্তা করুন। আর উন্নয়নের চিন্তা করলে নৌকায় ভোট দিন। নৌকায় ভোট দিলে উন্নয়ন হবে।

 

সোমবার (২৬ অক্টোবর) বিকেলে বিশ্বনাথ উপজেলার দশঘর ইউনিয়নে নৌকার সমর্থনে নির্বাচনী সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

 

নাসির উদ্দিন খান আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এখন ভারতের চেয়ে উন্নত হয়েছে। দেশের প্রত্যেকটি সেক্টরে উন্নয়নের জোয়ার বইছে। কিন্তু দশঘরে দীর্ঘদিন নির্বাচন না হওয়ায় উন্নয়ন থেকে বঞ্চিত ও অবহেলিত রয়েছে। এখন আর পিছনে তাকানোর সময় নেই। তাই উন্নয়নের স্বার্থে নৌকা বিজয়ের বিকল্প নেই।

 

সভায় প্রধান বক্তার বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও সাবেক এমপি শফিকুর রহমান চৌধুরী। বক্তব্যে তিনি বলেন, দীর্ঘদিন এই ইউনিয়নের মানুষ উন্নয়ন বঞ্চিত রয়েছে। সরকারের উন্নয়নের ধারাবাহিকতা রাখতে ২৯ তারিখ উন্নয়নের প্রতীক নৌকায় ভোট দিয়ে বিজয় নিশ্চিত করতে হবে। এসময় তিনি ইউনিয়নবাসীর কাছে ভোট প্রার্থনা করেন।

 

দশঘর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবুল হোসেনের সভাপতিত্বে ও উপজেলা যুবলীগের যুগ্ম-আহবায়ক আলতাব হোসেনের পরিচালনায় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি পংকি খান, সহ-সভাপতি সমছু মিয়া, আসাদুজ্জামান আসাদ, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ফারুক আহমদ, যুগ্ম-সম্পাদক ও দৌলতপুর ইউনিয়ন চেয়ারম্যান মোহাম্মদ আমির আলী, উপজেলা আওয়ামী লীগের সদস্য ও রামপাশা ইউনিয়নের চেয়ারম্যান অ্যাডভোকেট মোহাম্মদ আলমগীর, সদস্য মকদ্দুছ আলী ব্যাংকার, ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি তৈমুছ আলী, ত্রাণ ও দূর্যোগ সম্পাদক মাসুক আলী, উপজেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান হাবিব, সাবেক কেন্দ্রিয় ছাত্রলীগ নেতা সিতার মিয়া, উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি রেদওয়ানুল করিম মাছুম, সাধারণ সম্পাদক মোবারক হোসেন প্রমুখ।

 

সভার শুরুতেই শুভেচ্ছা বক্তব্য রাখেন ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মহসিনুর রহমান।

[hupso]

সর্বশেষ