সর্বশেষ

» ওয়েস্ট ওয়ার্ল্ড ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক জাবেদকে সংবর্ধনা প্রদান

প্রকাশিত: ১২. অক্টোবর. ২০২০ | সোমবার

চেম্বার ডেস্ক:: জিন্দাবাজার ওয়েস্ট ওয়ার্ল্ড ব্যবসায়ী সমিতির সাধারন সম্পাদক ও সিলেটের তরুন ব্যবসায়ী ওয়েস্ট ওয়ার্ল্ড শপিং সিটির ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক’র বিদায়ী সংবর্ধনা প্রদান করা হয়েছে। সোমবার বিকাল ৪ টায় জিন্দাবাজার ওয়েস্ট ওয়ার্ল্ড শপিংমল ব্যবসায়ী সমিতির উদ্যোগে এই সংবর্ধনা প্রদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, ব্যবসায়ী সমিতির উপদেষ্টা শামীম আহমদ, জীবন, ব্যবসায়ী সমিতির সভাপতি জাকির আলী, সহ-সভাপতি সাহেদ আহমদ, সোহেল আহমদ, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক বিপ্লব এষ, কোষাধ্যক্ষ জুনেদ আহমদ সানি চৌধুরী, দপ্তর সম্পাদক অপু আহমদ, সহ-কোষাধ্যক্ষ সানু আহমদ, ক্রীড়া সম্পাদক জসীম আহমদ।

 

এসময় জাবেদ বলেন, সিলেট আমার আমার প্রাণের শহর। জিন্দাবাজার ওয়েস্ট ওয়ার্ল্ড ব্যবসায়ী সমিতি ছিলো আমার প্রাণের সম্পন্দন। আপনারদের ভোটে আমাকে আপনারা সাধারন সম্পাদক পদে বিজয়ী করেছিলেন জানিনা সাধারন সম্পাদক পদে আমি কতটুকু দায়িত্ব পালন করতে পেরেছি। তবে আমি সবার সহযোগিতায় ওয়েস্ট ওয়ার্ল্ড ব্যবসায়ীদের সেরাটা দেয়ার চেষ্টা করেছি। দায়িত্ব কোনো ভূল হলে সবাই আমাকে ক্ষমা করে দিবেন। তিনি ওয়েস্ট ওয়ার্ল্ড ব্যবসায়ী সমিতিকে বিভিন্ন সময়ে সহযোগিতা করার আশ্বাস প্রদান করেন।

 

এছাড়া অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন, ওয়েস্ট ওয়ার্ল্ড শপিংমলের ব্যবসায়ী মাইদুল, মিছবাহ, মোস্তফা, নজরুল, দুলাল মতিউর, আকাশ, আব্দুল মুহিত, মামুন, শাহানা বেগম, ইমন, অলি আহমদ, রেজওয়ান চৌধুরী, শাহেদ আহমদ, সুজন আহমদ, রনি, রাজ, শাকিল, কিবরিয়া ও জয় প্রমুখ।

 

প্রসঙ্গত: তিনি ১ সেপেটম্বর দেশে যুক্তরাষ্ট্র সফর শেষে দেশে ফিরে সরকারী নির্দেশ মোতাবেক হোম কোয়ারেন্টাইনে ছিলেন। অল্প কিছু দিনে ছুটি কাটিয়ে আগামি ১৬ তারিখ আবার যুক্তরাষ্ট্রে চলেন যাবেন।

[hupso]

সর্বশেষ