সর্বশেষ

» ধর্ষণের অভিযোগ: ভিপি নুরসহ ৬ জনকে গ্রেপ্তারের আবেদন

প্রকাশিত: ০৪. অক্টোবর. ২০২০ | রবিবার

চেম্বার ডেস্ক:: ধর্ষণের অভিযোগে দায়ের করা মামলায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক ভিপি নুরুল হক নুরসহ ৬ জনকে গ্রেপ্তারের আবেদন করেছেন মামলার বাদী।

 

রোববার (৪ অক্টোবর) ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট বেগম মাহমুদা আক্তারের আদালতে এ আবেদন করেন ওই ভিকটিম। শুনানি শেষে আদালত আবেদনটি নথিভুক্ত করার আদেশ দেন।

 

 

 

বাদী পক্ষের আইনজীবী হেমায়েত উদ্দিন খান (হিরন) এ তথ্য জানান।

 

তিনি বলেন, আসামিদের গ্রেপ্তার না করার ফলে বাদী চরম অনিরাপত্তাহীনতায় ভুগছেন। আসামিরা গ্রেপ্তার না হলে মামলার তদন্ত প্রভাবিত হওয়ায় সম্ভবনা রয়েছে। সেক্ষেত্রে বাদী ন্যায় বিচার থেকে বঞ্চিত হতে পারেন। এজন্য আমরা আসামিদের গ্রেপ্তার চেয়ে আবেদন করি। আদালত তা নথিভুক্ত করার আদেশ দেন।

 

মামলার অপর আসামিরা হলেন, বাংলাদেশ সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদের যুগ্ম আহ্বায়ক নাজমুল হাসান সোহাগ (২৮), একই সংগঠনের আহ্বায়ক হাসান আল মামুন (২৮), বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদের যুগ্ম আহ্বায়ক সাইফুল ইসলাম (২৮), বাংলাদেশ সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদের সভাপতি নাজমুল হুদা (২৫) এবং ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী আব্দুল্লাহিল বাকি(২৩)।

 

এর আগে ২০ সেপ্টেম্বর ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী লালবাগ থানায় বাংলাদেশ সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদের আহ্বায়ক হাসান আল মামুনকে প্রধান আসামি করে ছয় জনের বিরুদ্ধে ধর্ষণের মামলাটি দায়ের করেন। এরপর গত ২১ সেপ্টেম্বর বাদী কোতয়ালী থানায় একই  অভিযোগে আরেকটি মামলা  দায়ের করা হয়।

[hupso]

সর্বশেষ