সর্বশেষ

» উন্নয়ন কাজ: ৪ দিন বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে নগরীর যেসব এলাকায়

প্রকাশিত: ২০. সেপ্টেম্বর. ২০২০ | রবিবার

চেম্বার ডেস্ক:: সিলেট নগরীর বেশ কয়েকটি এলাকায় আগামী ৪ দিনব্যাপী বিদ্যুৎ থাকবে না। উন্নয়ন কাজের জন্য নির্দিষ্ট কয়েক ঘণ্টা বিদ্যুৎ বিভ্রাট থাকবে বলে জানিয়েছে বিদ্যুৎ উন্নয়ন বোর্ড সিলেট।

 

আজ রোববার (২০ সেপ্টেম্বর) সিলেট বিদ্যুৎ উন্নয়ন বোর্ড বিক্রয় ও বিতরণ বিভাগ-২ এর নির্বাহী প্রকৌশলী এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান।

বিক্রয় ও বিতরণ বিভাগ-২ থেকে প্রেরিত বিজ্ঞপ্তিতে বলা হয়, সিলেট বিউবো’র বিক্রয় ও বিতরণ বিভাগ-২ এর নিয়ন্ত্রণাধীন ১১ কেভি ফিডারের উন্নয়নমূলক কাজের জন্য সোমবার (২১ সেপ্টেম্বর) নগরীর কুশিঘাট, মীরাপাড়া, শাপলাবাগ, মুক্তিরচক, কল্যাণপুর, টিলাগড়, টুলটিকর, মিরেরচক, মুরাদপুর, গ্যাস অফিস কাষ্টমস অফিস, মেন্দিবাগ, বোরহান উদ্দিন মাজার রোড, চালিবন্দর, শাহপরান থানা, সাদাটিকর, সাদিপুর-২, সোনাপুর, মুরাদপুর বাইপাস, কাচালংক্সকা নয়াবস্তি ও আশপাশ এলাকায় সকাল ৮টা থেকে বেলা ১১টা পর্যন্ত বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

এদিন ছাড়াও আগামী ২৩ সেপ্টেম্বর (বুধবার) সকাল ৮ টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত টুলটিকর, ফুলবাগ, মিয়ারবাগ, মৌলতখানা, মীরপাড়া, পূর্ব শাপলাবাগ, শাপলাবাগ গলি নং-১/২/৩, গোলাপবাগ ও আশপাশ এলাকায় বিদ্যুৎ থাকবে না।

 

এছাড়াও ২৬ সেপ্টেম্বর (শনিবার) সকাল ৮টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত কুশিঘাট, মীরাপাড়া, শাপলাবাগ, মুক্তিরচক, কল্যানপুর, টিলাগড়, টুলটিকর, মিরেরচক, মুরাদপুর, গ্যাস অফিস কাষ্টমস অফিস, মেন্দিবাগ, বোরহান উদ্দিন মাজার রোড, চালিবন্দর, শাহপরান থানা, সাদাটিকর, সাদিপুর-২, সোনাপুর, মুরাদপুর বাইপাস, কাচালংক্সকা নয়াবস্তি ও আশপাশ এলাকা এবং বিকাল ৪টা থেকে বিকাল সাড়ে ৫টা পর্যন্ত ব্লক-এইচ, ৩,৪,৫ ও ৬ নং রোড এবং আশপাশ এলাকাসমূহে বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, আগামী ৩০ সেপ্টেম্বর (বুধবার) সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত টুলটিকর, ফুলবাগ, মিয়ারবাগ, মৌলতখানা, মীরপাড়া, পূর্ব শাপলাবাগ, শাপলাবাগ গলি নং-১/২/৩, গোলাপবাগ, শাহপরান থানা, সোনাপুর, মীরেরচক, নয়াবস্তি, মুক্তিরচক, মুরাদপুর, পীরেরচক ও আশপাশ এলাকায় বিদ্যুৎ থাকবে না।

তবে নির্ধারিত সময়ের পূর্বে কাজ সম্পন্ন হলে তাৎক্ষণিকভাবে বিদ্যুৎ সরবরাহ চালু করা হবে বলে বিজ্ঞপ্তিতে বলা হয়েছে।

[hupso]

সর্বশেষ