সর্বশেষ

» ফেঞ্চুগঞ্জে এসপি-ওসি পরিচয় দিয়ে দুই ভাইয়ের ভয়ঙ্কর প্রতারণা

প্রকাশিত: ০২. সেপ্টেম্বর. ২০২০ | বুধবার

চেম্বার ডেস্ক:: নিজেকে থানার ওসি পরিচয় দিয়ে মানুষের সঙ্গে প্রতারণা করতেন সিলেটের ফেঞ্চুগঞ্জের কাজী অপু মিয়া (৩৫)। তবে শেষ রক্ষা হয়নি, তাকে গ্রেফতার হতে হয়েছে আসল পুলিশের হাতে।

 

পুলিশ জানায়, মঙ্গলবার (১ সেপ্টেম্বর) রাতে ফেঞ্চুগঞ্জ থানার একদল পুলিশ অভিযান চালিয়ে অপুকে গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃত প্রতারক কাজী অপু মিয়া (৩৫) ফেঞ্চুগঞ্জের কাজিবাড়ির মৃত হাবিবুর রহমানের পুত্র।

 

বুধবার (২ সেপ্টেম্বর) সিলেট জেলা পুলিশের পক্ষ থেকে জানানো হয়, কাজী অপু ফেঞ্চুগঞ্জ থানার ওসির ও তার ভাই কাজী টিপু পুলিশ সুপার পরিচয় দিয়ে মানুষের সঙ্গে প্রতারণা করে আসছে। তারা দুইভাই একটি মোবইল নাম্বার থেকে ফোন করে পুলিশ সুপার পরিচয় দিয়ে এক প্রবাসীর টাকা আত্মাসাত করেছে।

 

পুলিশ জানায়, ওই নাম্বারে হোয়াট্সঅ্যাপ খুলে এর প্রোফাইল পিকচারে পুলিশ সুপার ও তার পরিবারের লোকজনের ছবি যুক্ত করে প্রতারণা করেন দুই সহোদর অপু ও টিপু।

 

এছাড়াও পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাদের ছবির সঙ্গে এডিট করে করে তারা নিজেদের ছবি লাগিয়েও প্রতারণা করেছ- এর প্রমাণ পেয়েছে পুলিশ।

 

ফেঞ্চুগঞ্জ থানার অফিসার ইনচার্জ আবুল বাসার মোহাম্মদ বদরুজ্জামান জানান, প্রতারক অপু বিভিন্নভাবে মানুষকে প্রভাবিত করে প্রতারণা করে আসছিলো। তাদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। মামলা নং নং-০৫ (২/০৯/২০২০)।

[hupso]

সর্বশেষ