সর্বশেষ

» করোনাকে ভয় পাইনি, ভয় পাবো না, আমরা একে পরাভূত করবো: সেতুমন্ত্রী

প্রকাশিত: ২৮. আগস্ট. ২০২০ | শুক্রবার

চেম্বার ডেস্ক:: গ্রাম পর্যায়ে স্বাস্থ্যসেবা এখনো কাঙ্খিত লক্ষ্যে পৌঁছেনি বলে উল্লেখ করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক যোগাযোগ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, গ্রামের মানুষ যাতে উন্নত চিকিৎসা সেবা পায় সে ব্যাপারে নানা উদ্যোগ নিয়েছে সরকার।

আজ শুক্রবার (২৮ আগস্ট) সকালে ধানমন্ডির আওয়ামী লীগ সভাপতির কার্যালয়ে স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক উপকমিটির সভায় ভিডিও কনফারেন্সে যুক্ত হয়ে স্বাস্থ্য অধিদফতরকে চিকিৎসা উপকরণ হস্তান্তর করেন ওবায়দুল কাদের।

এ সময় তিনি হাসপাতালে করোনা রোগীদের যাতে উপেক্ষা না করা হয় সে বিষয়ে বিশেষ নজর দিতে স্বাস্থ্যের ডিজিকে আহ্বান জানান। একই সাথে বিদেশগামী যাত্রীদের করোনা পরীক্ষার ফলাফল আরও দ্রুত গতিতে দেবার আহ্বান জানান তিনি।

সেতুমন্ত্রী বলেন, করোনাকে ভয় পাইনি, ভয় পাবো না, আমরা একে পরাভূত করবো।

কাদের আরও বলেন, চিকিৎসা ক্ষেত্রে আমাদের বিদেশমুখীতা কমাতে হবে। তবে, এ কথা সত্য যে এখনো কোথাও কোথাও স্বাস্থ্যসেবার মান নিয়ে প্রশ্ন রয়েছে। গ্রামাঞ্চলে এখনও স্বাস্থ্যসেবার মান কাঙ্খিত পর্যায়ে পৌঁছে নাই। শুধু রাজধানীকেন্দ্রিক নয়, চিকিৎসাসেবা তৃণমূলে পৌছানোর জন্য সরকার কাজ করছে। এখানে অনিয়ম দূর করতে নেয়া হয়েছে প্রয়োজনীয় ব্যবস্থা।

[hupso]

সর্বশেষ