সর্বশেষ

» ২০৫ পিস ইয়াবা ট্যাবলেট ও প্রাইভেটকারসহ ৯টি মামলার আসামি মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

প্রকাশিত: ২৭. আগস্ট. ২০২০ | বৃহস্পতিবার

চেম্বার ডেস্ক:: ২০৫ পিস ইয়াবা ট্যাবলেট ও প্রাইভেটকারসহ ৯টি মামলার আসামি মাদক ব্যবসায়ী ও চোরাকারবারি ছালেহ আহমদকে (৪৫) গ্রেপ্তার করেছে সিলেট মহানগর গোয়েন্দা পুলিশ।

 

আজ বৃহস্পতিবার (২৭ আগস্ট) ভোর ৫টার দিকে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়।

 

পুলিশ জানায়, মহানগর গোয়েন্দা বিভাগের উপ-পুলিশ কমিশনার সঞ্জয় সরকারের দিকনির্দেশনায় সিনিয়র সহকারী পুলিশ কমিশনার আহমেদ পেয়ারের নেতৃত্বে মহানগর গোয়েন্দা পুলিশের টিম গোপন সংবাদের ভিত্তিতে কোতোয়ালী মডেল থানাধীন পূর্ব কাজিরবাজারস্থ শিকদার ডিপার্টমেন্টাল স্টোরের সামনে ছালেহ আহমদকে আটক করা হয়। এ সময় তার কাছ থেকে ২০৫ পিস ইয়াবা ট্যাবলেট ও ব্যবহৃত ঢাকা মেট্রো গ- ১২-৮৯৫৭ রেজিস্ট্রেশন নম্বরের কালো রঙের একটি প্রাইভেটকার জব্দ করা হয়। পরবর্তীতে তাকে নিয়ে শহরের বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করা হয়।

 

পুলিশ আরও জানায়, উক্ত আসামি পেশাগত মাদক ব্যবসায়ী এবং সিলেট মহানগর এলাকার মাদক ও চোরাচালান চক্রের সক্রিয় সদস্য। তাছাড়া সে মাদক সেবন এবং মাদক পরিবহন ও বিক্রয়ের সাথে জড়িত। জিজ্ঞাসাবাদে আসামি স্বীকার করেছে তার অপরাপর সহযোগীদের সহায়তায় চোরাচালানের মাধ্যমে ভারত হতে পেঁয়াজ, আলু, চা পাতা, সুপারি, কসমেটিক্স, ভারতীয় বিড়ি/সিগারেটসহ বিভিন্ন পণ্য সিলেট শহরে নিয়ে আসে এবং সিলেট শহরসহ দেশের বিভিন্ন প্রান্তে তা সরবরাহ করে থাকে।

[hupso]

সর্বশেষ