সর্বশেষ

» এম এ হকের মাগফেরাত ও রাজনের সুস্থতা কামনায় মিরবক্সটুলা ছাত্রদলের দোয়া মাহফিল

প্রকাশিত: ২৬. আগস্ট. ২০২০ | বুধবার

ডেস্ক রিপোর্ট: বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা, সিলেট জেলা ও মহানগর বিএনপির সাবেক সভাপতি মরহুম এম এ হকের মাগফেরাত ও অসুস্থ সিলেট জেলা ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক আলী আকবর রাজনের সুস্থতা কামনায় দোয়া মাহফিল করেছে ছাত্রদল। বুধবার বাদ আসর নগরীর দরগাহে হযরত শাহজালাল মাজার মসজিদে বৃহত্তর মিরবক্সটুলা ইউনিট ছাত্রদল আয়োজিত দোয়া মাহফিলে বিএনপি অঙ্গ ও সহযোগি সংগঠনের বিভিন্ন পর্যায়ের বিপুল সংখ্যক নেতাকর্মী অংশ নেন।

মাহফিলে মরহুম এম এ হকের মাগফেরাত কামনায় এবং অসুস্থ ছাত্রদল নেতা আলী আকবর রাজনের সুস্থতা কামনায় বিশেষ মোনাজাত করা হয়। এছাড়া মাহফিলে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান ও তার ছোট ছেলে আরাফাত রহমান কোকোর মাগফেরাত কামনা,  বেগম খালেদা জিয়ার সুস্থতা ও দীর্ঘায়ু, ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা, করোনায় মৃত্যুবরণকারী সকল নেতাকর্মীর মাগফেরাত, করোনাক্রান্ত ও অসুস্থ সকল নেতাকর্মীদের সুস্থতা এবং দেশ জাতির মঙ্গল কামনা করে মোনাজাত করা হয়।

দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন, সিলেট মহানগর যুবদলের আহবায়ক কমিটি সদস্য লুৎফুর রহমান, মামুন আহমদ মিন্টু, শফিক আহমদ কুটি, নজরুল ইসলাম, আলাউদ্দিন শিকদার, শাকিল আহমদ, সিলেট মহানগর ছাত্রদল সভাপতি সুদীপ জ্যোতি এষ, ছাত্রদল নেতা নাজিম উদ্দিন, আবুল মুনতাসিত চৌধুরী সাব্বিহ, সৌরভ সিদ্দিকী, মদন মোহন কলেজ ছাত্রদলের সদস্য সচিব মকসুদুল করিম, ছাত্রদল নেতা সুমন আহমেদ, আব্দুল গণি সুমন, ইমরান আহমদ চৌধুরী ইমন, শাহান আল মাহমুদ খান, ইফতেখার আহমেদ চৌধুরী সানি, নয়ন পাশা, আব্দুল্লাহ আল মামুন, ফারুক আহমেদ, সৈয়দ নাজির আলি ও তাসবীর প্রমুখ।

[hupso]

সর্বশেষ