সর্বশেষ

» বিয়ানীবাজারে ২০০ পিস ইয়াবা, ২২ বোতল বিদেশী মদসহ ৩ মাদক ব্যবসায়ী আটক

প্রকাশিত: ০২. আগস্ট. ২০২০ | রবিবার

চেম্বার ডেস্ক:: বিয়ানীবাজারে পুলিশের পৃথক অভিযানে ২০০ পিস ইয়াবা ও ২২ বোতল অফিসার চয়েস মদসহ ৩ মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে।

 

আটককৃতরা হলো, উপজেলার পূর্ব নয়াগ্রামের মৃত মঈন উদ্দিনের ছেলে মেজবা হোসেন (৩৫), ছোটদেশ (ফকিরটিকর) গ্রামের মৃত নূর উদ্দিন আলীর ছেলে আব্দুল কাদির (৩৫) ও গজুকাটা গ্রামের মৃত আব্দুল মালিকের ছেলে জালাল উদ্দিন ওরফে জলাই (৫৫)।

 

জানাযায়, সিলেটের পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম এর নির্দেশনায়, অতিরিক্ত পুলিশ সুপার (জকিগঞ্জ সার্কেল) সুদীপ্ত রায় ও বিয়ানীবাজার থানার অফিসার ইনচার্জ (ওসি) অবনী শংকর কর এর নেতৃত্বে শনিবার (১ আগস্ট) দুপুর পৌনে ১২টার দিকে এসআই রুমেন আহমদসহ পুলিশের একটি দল উপজেলার পূর্ব নয়াগ্রামে অভিযান চালিয়ে ১৫০ পিস ইয়াবাসহ মেজবা হোসেন নামের এক মাদক ব্যবসায়ীকে আটক করে। তার বিরুদ্ধে বিয়ানীবাজার থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা (মামলা নং-২১, তাং-২২/০৭/২০১৯) দায়ের করে তাকে আদালতে প্রেরণ করা হয়েছে।

 

একই দিন বেলা সোয়া ১১টার দিকে অপর এক অভিযানে এসআই মোহাম্মদ হাবিবুল্লাহ সহ বিয়ানীবাজার থানা পুলিশের একটি দল পৌরবাজারস্থ মোকাম রোড থেকে আব্দুল কাদির নামের একজনকে ৫০ পিস ইয়াবাসহ আটক করেন।

 

এদিকে, শনিবার সকাল ১১টার দিকে এসআই মো. শাহ আলম ভূইয়াসহ বিয়ানীবাজার থানা পুলিশের একটি দল অভিযান চালিয়ে উপজেলার গোয়ালাগ্রাম থেকে ২২ বোতল অফিসার চয়েস মদসহ জালাল উদ্দিন ওরফে জলাই নামের এক মাদক ব্যবসায়ীকে আটক করে। তার বিরুদ্ধে বিয়ানীবাজার থানায় মামলা দায়ের করে তাকে আদালতে প্রেরণ করা হয়েছে।

 

মাদক উদ্ধার ও আসামী আটকের বিষয়টি নিশ্চিত করেছেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর ও মিডিয়া) মো. লুৎফর রহমান। সিলেট থেকে মাদক নির্মূল না হওয়া পর্যন্ত চলমান মাদকবিরোধী অভিযান অব্যাহত থাকবে বলে তিনি জানান।

[hupso]

সর্বশেষ