সর্বশেষ

» মানিকগঞ্জে বৃদ্ধাকে গলা কেটে হত্যা

প্রকাশিত: ১৬. ফেব্রুয়ারি. ২০২০ | রবিবার

চেম্বার ডেস্ক:: মানিকগঞ্জ সদর উপজেলার বেংরুই গ্রামে রাবেয়া বেগম (৭০) নামে এক বৃদ্ধাকে গলা কেটে হত্যার অভিযোগ উঠেছে প্রতিবেশী এক বখাটে যুবকের বিরুদ্ধে। এ ঘটনায় পুলিশ অভিযুক্ত শুকুর আলীকে গ্রেফতার করেছে।

গতকাল শনিবার দুপুরে ওই বখাটের বাড়ির পাশের একটি খাদ থেকে বৃদ্ধার মরদেহ উদ্ধার করে পুলিশ।
নিহত রাবেয়া বেগম ওই গ্রামের মৃত সিরাজ উদ্দিনের স্ত্রী। সে ২ ছেলে ও ২ মেয়ের জননী ছিল।

বটি দিয়ে দেহ থেকে মাথা বিচ্ছিন্ন করে হত্যার পর লাশটি নিহতের বাড়ীর পাশের বাঁশ ঝাড়ের পাশের ডোবায় ফেলে দেয়া হয়। ঘটনার কয়েক ঘন্টা পর ঘাতক একই গ্রামের আলাল উদ্দিনের মাদকাসক্ত ছেলে মোঃ শুকুর আলীকে (৩০) গ্রেফতার করেছে পুলিশ।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, খুনের শিকার রাবেয়া বেগমের বাড়ীর পূর্ব পাশের বাড়িটিই ঘাতকের বাড়ী। রাবেয়া বেগম তার ছোট ছেলে আলামিন ও নাতিন তন্বীকে নিয়ে ওই বাড়িতে বসবাস করতো। সকালে প্রতিবেশী আলাল উদ্দিনের ছেলে শুকুর আলী (৩৫) দুই বাড়ির মধ্যখানে অবস্থিত একটি খাদে নিয়ে রাবেয়া বেগমকে ধারালো অস্ত্র দিয়ে গলাকেটে হত্যা করে পালিয়ে যায়। তবে কি কারনে এই হত্যাকান্ড ঘটছে পুলিশ এর কোন মোটিভ এখনো জানতে পারেনি। লাশটি উদ্ধার করে মানিকগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

মানিকগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুর রউফ সরকার জানায়, হত্যাকান্ডের ঘটনার পরপরই থানা পুলিশ ঘটনাস্থলে যায়। হত্যার কোন মোটিভ সম্পর্কে এখনো কিছু বলা যাচ্ছে না। ঘাতককে হত্যার কয়েক ঘন্টার মধ্যেই গ্রেফতার করা সম্ভব হয়েছে। খোঁজ নিয়ে জানা গেছে অভিযুক্ত শুকুর আলী নেশাগ্রস্ত। আসামীকে জিজ্ঞাসাবাদ শেষে হত্যাকান্ডের প্রকৃত কারণ জানা যাবে।

[hupso]

সর্বশেষ

আর্কাইভ

February 2020
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
242526272829